খেলাধুলা

সান্তার কাছে দুটি বিশেষ ইচ্ছা পূরণের দাবি গেইলের

‘ডিয়ার সান্তা, অল আই ওয়ান্ট ইজ অ্যা ফ্যাট ব্যাংক অ্যাকাউন্ট অ্যান্ড অ্যা স্কিনি বডি। প্লিজ ডোন্ট মিক্স আপ ইট অ্যাগেইন লাইক লাস্ট ইয়ার।’

Advertisement

ক্রিসমাস ডেতে (বড় দিনে) সান্ত ক্লজের কাছে এটাই প্রার্থনা ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইলের। নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ছবির সঙ্গে এই প্রার্থনাটা জুড়ে দিয়ে পোস্ট করেছেন ক্যারিবীয় এই ব্যাটসম্যান।

আজ ২৫ ডিসেম্বর। সারা বিশ্ব মেতেছে বড়দিনের উৎসবে। সেই উৎসবে মাতোয়ারা হয়েছে সারা বিশ্বের ক্রীড়াজগতও। ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইলও যোগ দিয়েছেন উৎসবে। কিন্তু উৎসব করতে গিয়ে সান্তাক্লজের কাছে তিনি যে দাবি তুলেছেন, সেটাই বরং এখন সবাইকে বিনোদিত করছে। তার দাবি এখন টক অব দ্য সোশ্যাল মিডিয়ায় পরিণত হয়েছে।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন ক্রিস গেইল। ঠিক কি লিখেছেন তিনি? সেই ছবির সাথে গেইল লিখেছেন, ‘সান্তা, আমি চাই মোটাসোটা ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং একটা ছিপছিপে শরীর। দয়া করে গত বছরের মতো ব্যাপারটাকে গুলিয়ে ফেলো না।’ গেইলের এই মজাদার পোস্ট নিয়ে এখন সরগরম সোশ্যাল মিডিয়া।

Advertisement

বিশ্বজুড়ে টি-টোয়েন্টির ফেরিওয়ালা গেইল। আইপিএল, বিপিএল, পিএসএল, সিপিএল থেকে শুরু করে বিশ্বের প্রতিটি ফ্রাঞ্চাইজি লিগেই রয়েছে তার সদর্প পদচারনা। প্রচুর টাকাও আয় করেন তিনি এসব লিগে খেলে। কিন্তু গত বছরটা হয়তো তার কিছুটা খারাপ গেছে।

      View this post on Instagram

Dear Santa, All I want is a fat bank account and a skinny body, please don’t mix it up again like last year! #MerryChristmas

A post shared by KingGayle (@chrisgayle333) on Dec 24, 2018 at 8:40am PST

ইনস্টাগ্রামে পোস্ট দেখে মনে হচ্ছে, গেইল বিয়ে করতে চান। সে জন্য পাত্রীও খুঁজছেন। সেই পাত্রীর বৈশিষ্ট্য কি হবে, সেটাও তিনি এক কথায় উল্লোখ করে দিয়েছেন, ‘একটা ছিপছিপে শরীর।’ ব্যাংক অ্যাকাউন্ট যেন ফুলে-ফেঁপে আর মোটা হয়, সে প্রার্থনাও করেছেন তিনি।

Advertisement

এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন গেইল। এখনও পর্যন্ত ৩৫৭ টি-টোয়েন্টি ম্যাচে প্রায় ৪০ গড়ে ১২০৯৫ রান করেছেন তিনি। স্ট্রাইক রেট চোখ কপালে তোলার মতোই, ১৪৮.০৭! এই ফরম্যাটে ২১ সেঞ্চুরি ও ৭৫ ফিফটি রয়েছে তার। বিশ ওভারের ক্রিকেটে এত সেঞ্চুরি কারো নেই আর।

আইএইচএস/এমএস