দেশজুড়ে

বিএনপি প্রার্থীর গাড়ি ভাঙচুর, আতিককন্যার গাড়িতে হামলা

শেরপুর-১ আসনে পৃথক ঘটনায় বিএনপি প্রার্থী সানসিলা জেবরিন এবং আওয়ামী লীগের প্রার্থী হুইপ আতিউর রহমান আতিকের কন্যা ডা. অমির গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

Advertisement

সোমবার বিকেলে সদর উপজেলার ঘুঘুরাকান্দি ও লছমনপুর এলাকায় এ ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, বিকেলে সদর উপজেলার বেতমারি-ঘুঘুরাকান্দি ইউনিয়নে গণসংযোগ করতে যাওয়ার পথে বিএনপি প্রার্থী সানসিলা জেবরিনের গাড়িতে হামলার ঘটনা ঘটে।

এ সময় তার গাড়ি ভাঙচুর করা হয়। এতে সানসিলা জেবরিন এবং তার কয়েকজন নেতাকর্মী আহত হন। পরে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থান নিয়ে এ ঘটনার বিচার ও হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান।

Advertisement

বিএনপি প্রার্থী সানসিলা জেবরিন অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠিসোঁটা নিয়ে আমার ওপর হামলা করে গাড়ি ভাঙচুর করেছে। এতে আমিসহ আরও কয়েকজন আহত হয়েছি।

এদিকে, আওয়ামী লীগের প্রার্থী ও হুইপ আতিউর রহমান আতিকের নৌকা প্রতীকের নির্বাচনী গণসংযোগে যাওয়ার পথে বিকেল ৪টার দিকে লছমনপুর বাজারে আতিককন্যা অমির গাড়িতে ইট-পাটকেল ছোড়ে হামলা চালানো হয়।

এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল করে ঘটনার নিন্দা ও প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেফতারের দাবি জানায়।

লছমনপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মো. আব্দুল হাই অভিযোগ করে বলেন, বিএনপি নেতাকর্মীরা হুইপকন্যা ডা. অমির গাড়িতে হামলা চালিয়েছে।

Advertisement

শেরপুর সদর থানা পুলিশের ওসি মো. নজরুল ইসলাম বলেন, আমরা ঘটনা দুটির বিষয়ে শুনেছি। তবে লিখিত অভিযোগ পাইনি। ১০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

হাকিম বাবুল/এএম/পিআর