দেশজুড়ে

প্রতিদ্বন্দ্বীদের প্রতি সজাগ দৃষ্টি রাখার আহ্বান মাশরাফির

প্রতিদ্বন্দ্বীরা যেন শারীরিক-মানসিক কোনোভাবেই আঘাত না পান সেদিকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

Advertisement

রোববার বেলা সাড়ে ১১টায় নড়াইল আইনজীবী সমিতির হলরুমে আইনজীবীদের সঙ্গে মতোবিনিময় কালে তিনি এ আহ্বান জানান। এ সময় সংসদ নির্বাচনে আইনজীবীদের সহযোগিতা চান মাশরাফি।

তিনি আরও বলেন, আমার প্রতীক নৌকা; আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দেবেন। আমিও আপনাদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করব। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমার কোনো ভুলত্রুটি হলে আপনারা আমাকে ক্ষমা করে দেবেন।

আমি নড়াইলের মানুষের সেবা করতে চাই। প্রধানমন্ত্রী আমাকে মনোনায়ন দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমার পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Advertisement

আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবীর সভাপত্বিতে সভায় বক্তব্য রাখেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন কুমার চক্রবতী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, আইনজীবী সমিতির সাধারণ সম্পদক অ্যাডভোকেট পরিতোষ কুমার বাগচী প্রমুখ। এ সময় নড়াইল আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

হাফিজুল নিলু/এফএ/পিআর