রাজনীতি

নাকে খত দিয়ে খেলতে এসেছে বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট : নাসিম

স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নাকে খত দিয়ে মাঠে খেলতে এসেছে। সেটা ভালো কথা, কিন্তু ঠিকভাবে খেলবেন। যদি ফাউল করেন তাহলে জনগণ আপনাদের লাল কার্ড দেখিয়ে দেবে। সেমিফাইনাল খেলায় আপনারা হেরে গেছেন। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ফাইনাল খেলায় আপনাদের আবারও জনগণ ভোট না দিয়ে হারিয়ে দেবে। এবারও জনগণ ভোট দিয়ে নৌকার প্রার্থীদের বিজয়ী করবেন।

Advertisement

শনিবার টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বড়শিলা উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, জামায়াতরা এখন ছদ্মবেশে বিএনপির কর্মী হয়ে নির্বাচনে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। তারা দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভেঙে ও আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। দেশের জনগণ তাদের প্রতিহত করবে। আসন্ন সংসদ নির্বাচনে দেশের জনগণ শেখ হাসিনার পক্ষেই থাকবে। আমি বিশ্বাস করি, শেখ হাসিনা আবার পুনঃনির্বাচিত হবেন।

বিএনপিকে একটি আত্মস্বীকৃত সন্ত্রাসী দল বলে আখ্যায়িত করে তিনি বলেন, প্রতিটি হত্যাকাণ্ড বিএনপির হাত ধরেই হয়েছে। ২১ আগস্টের পর তিন বছর ক্ষমতায় ছিল তারা। কিন্তু বিচার করেনি। এখন পাপের ফল ভোগ করছে। তিনি বলেন, বিএনপি গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু। আগামী নির্বাচনে এই সন্ত্রাস লালনকারী দলের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। বিএনপি একটি সন্ত্রাসনির্ভর, জঙ্গি সংশ্লিষ্ট দল; তা প্রমাণ হয়েছে।

Advertisement

উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানভীর হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুর রহমান আনিস, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, গোপালপুর পৌরসভার মেয়র রাকিবুল হক ছানা, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।

আরিফ উর রহমান টগর/জেডএ