দেশজুড়ে

জীবননগরে আ.লীগের মিছিলে বোমা

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদাহ বাজারে নৌকার মিছিলে বোমা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রিংকু নামের একজন গুরুতর আহত হয়েছেন। তার মাথায় ও শরীরের একাধিক স্থানে বোমার স্প্লিন্টার লেগেছে। তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর হাসপাতাল পরে যশোর সদর হাসপাতালে নেয়া হয়। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে জীবননগর উপজেলার হাসাদাহ বাজারে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাজি আলী আজগার টগরের পক্ষে হাসাদাহ বাজারের আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল করছিলেন। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা মিছিলকে লক্ষ্য করে পরপর তিনটি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটায়। এতে মিছিলে থাকা কাটাপোল গ্রামের যুবলীগ কর্মী রিংকু গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে জীবননগর এবং পরে যশোর সদর হাসপাতালে নেয়া হয়।

বিস্ফোরিত বোমার বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে স্থানীয় ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ এবং হাসাদাহ ফাঁড়ি পুলিশের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং বিস্ফোরিত বোমার আলামত সংগ্রহ করেন। জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গণি মিয়া জানান, বোমা হামলার ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। বোমা হামলায় জড়িতদের গ্রেফতারে সাঁড়াশি অভিযান চলছে।

সালাউদ্দীন কাজল/এসআর/এমএস

Advertisement