রাজনীতি

সালামের প্রচারণায় হামলা, মাইক কেড়ে নেয়ার অভিযোগ

ঢাকা-১৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুস সালামের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। হামলায় প্রচার মাইক কেড়ে নেয়া ও মনির নামে এক কর্মীকে কুপিয়ে আহত করার অভিযোগ করেছেন প্রার্থী নিজেই।

Advertisement

তিনি জানান, নির্বাচনী প্রচারণার সময় রাজধানীর আদাবর সুনিবিড় হাউজিংয় এলাকায় প্রচার মাইক কেড়ে নেয়া হয়। এ সময় বিএনপির কর্মী মনিরকে কুপিয়ে আহত করা হয়। আহত মনির হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

বিএনপি মনোনীত প্রার্থী আব্দুস সালাম বলেন, আদাবরে কর্মী মনিরকে কুপিয়ে আহত করা হয়েছে। বিভিন্ন জায়গায় উত্তেজনা ছড়িয়ে নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া চেষ্টা করা হয়েছে। আমি আর নির্বাচন কমিশনে অভিযোগ করতে চাই না, তারা কোনো অভিযোগই কেয়ার করে না।

তিনি বলেন, যেখানে প্রধান নির্বাচন কমিশনার বলেই দিয়েছে লেভেল প্লেয়িং ফিল্ড হয়ে গেছে, সেখানে অভিযোগ দিয়ে লাভ কী? এ পর্যন্ত যত অভিযোগ দিলাম কোনো প্রতিকার পাচ্ছি না। এখন আল্লাহর কাছে ছাড়া অভিযোগ দেয়ার আর কোনো জায়গা নেই। আল্লাহ যদি এদের হাত থেকে আমাদের রক্ষা করেন।

Advertisement

আব্দুস সালাম এ দিন মোহাম্মদপুরের বাসস্ট্যান্ড, আল্লাহ করিম মার্কেট, তাজমহল রোড, নূরজাহান রোডে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এ দিকে রাজধানীর মোহাম্মদপুর টাউন হল, কাঁচাবাজার, শিয়া মসজিদ মোড়, জাপান গার্ডেন সিটি, আদাবর, মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকা ও পুরান থানা এলাকায় গণসংযোগ করেন আব্দুস সালামের স্ত্রী অধ্যাপক ফাতেমা সালাম। নারীদের নিয়ে এসব এলাকার ভোটারদের কাছে দোয়া ও ভোট চান তিনি।

তিনি অভিযোগ করেন, গণসংযোগ চলাকালে বিভিন্ন জায়গায় গালি-গালাজ করা হয়েছে। গণসংযোগ থেকে দুইজনকে আটক করা হয়েছে।

এইউএ/এএইচ/এমএস

Advertisement