প্রবাস

বিএনপি প্রার্থী তাপসের জয়ে রিয়াদে নির্বাচনী প্রচারণা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগর সংসদীয় আসনে বিএনপির ও ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষ প্রার্থী কাজী নাজমুল হোসেন তাপসের জন্য নির্বাচনী প্রচারণা সভা করেছে সৌদি আরব রিয়াদপ্রবাসী নবীনগর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন।

Advertisement

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী নবীনগর উপজেলা বিএনপির সভাপতি কবির আহমেদ। সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মোল্লা ও যুবদল সভাপতি মো. বকুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব কবির হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর শাখার জিয়া পরিষদের সহ-সভাপতি নজরুল ইসলাম। নির্বাচনী প্রচারণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন, মো. সোহেল মিয়া, খালেদ হোসেন, আব্দুল জলিল, ফারুক সরকার ইমন, আফজাল সরকার, আলি হোসেন, সামসুল ইসলাম, নাছির হোসেন, আবুল বাসার প্রমুখ।

এ সময় বক্তারা ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগর সংসদীয় আসনে প্রার্থী কাজী নাজমুল হোসেন তাপসকে ভোট দিয়ে বিজয়ী করে নবীনগর সংসদীয় আসন মাদক ও দুর্নীতিমুক্ত করে সমাজের প্রত্যেক স্থলে নানাদিক সমস্যা দূর করে অন্যতম একটি থানায় রূপান্তর করার সুযোগ দেয়ার অনুরোধ জানান। এমআরএম/এমকেএইচ

Advertisement