ক্যাম্পাস

আওয়ামী লীগের ইশতেহারকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

ক্ষমতাসীন আওয়ামী লীগের ঘোষিত নির্বাচনী ইশতেহারকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ।

Advertisement

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিলটি শুরু হয়ে রাজু ভাস্কর্যের সামনে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা এ আনন্দ মিছিলের আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেইন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইব্রাহিম হোসেইন প্রমুখ।

আনন্দ মিছিল পরবর্তী সমাবেশে রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, আওয়ামী লীগের ইশতেহার মানে গণমানুষের ইশতেহার। আওয়ামী লীগ যা বলে তা করে দেখায়। আর এ ইশতেহারে আগামীর বাংলাদেশ কেমন হবে সেটাই ফুটে উঠেছে। ছাত্রলীগ কর্মীদের নিজ নিজ এলাকার প্রতিটি ভোটারের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপির দুঃশাসন তুলে ধরে নৌকা মার্কায় ভোট চাওয়ার আহ্বান জানান।

Advertisement

এর আগে সকালে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের বলরুমে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক অনাড়ম্বর অনুষ্ঠানে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে ২১টি বিশেষ অঙ্গীকার করা হয়েছে। এর মধ্যে দুটি বিষয়ে বিশেষ জোর দেয়া হয়েছে। এর একটি হলো ‘আমার গ্রাম-আমার শহর’, যেখানে প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা পৌঁছে দেয়ার রূপরেখা তুলে ধরা হয়েছে। দ্বিতীয়টি হচ্ছে, ‘তারুণ্যের শক্তি-বাংলাদেশের সমৃদ্ধি’।

এমএইচ/এএইচ/আরআইপি

Advertisement