খেলাধুলা

বিজয় দিবস ভলিবলে চ্যাম্পিয়ন পিডিবি

বিজয় দিবস ভলিবলে চ্যাম্পিয়ন হয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। সোমবার পল্টনের শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে পিডিবি ৩-০ সেটে বাংলাদেশ নৌবাহিনীকে পরাজিত করেছে।

Advertisement

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড প্রথম গেম ২৫-২২, দ্বিতীয় গেম ২৫-২০ ও তৃতীয় গেম ২৫-২৩ পয়েন্টে হারিয়েছে নৌবাহিনীকে। তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

স্থান নির্ধারণী ম্যাচে সেনাবাহিনী ৩-১ সেটে হারিয়েছে বাংলাদেশ বিমান বাহিনীকে। ২৫-২৩ ও ২৫-১৬ তে প্রথম দুই গেম জয়ের পর তৃতীয় গেমে সেনাবাহিনী ১৯-২৫ পয়েন্টে হেরে যায়। শেষ গেম তারা জিতেছে ২৫-১৫ পয়েন্টে।

টুর্নামেন্টে সেরা অ্যাটাকার হয়েছেন চ্যাম্পিয়ন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের হরষিৎ বিশ্বাস, সেরা সেটার বাংলাদেশ সেনাবাহিনীর মো. মহসিন, সেরা ডিফেন্ডার বাংলাদেশ নৌবাহিনীর মো.শাহজাহান ও সেরা লিবারু হয়েছেন তিতাস গ্যাসের মো. শাওন।

Advertisement

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সমাজ কল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডাইরেক্টর এফ.এম ইকবাল বিন আনোয়ার ডন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

আরআই/এসএএস/এমএস