প্রবাস

লেবানন আ.লীগের নির্বাচনী প্রচারণা

যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করেছে লেবানন আওয়ামী লীগের একাংশ। রাজধানী বৈরুতের পাশে দাউরায় ৩০ ডিসেম্বর আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে পথসভার আয়োজন করে সংগঠনটি।

Advertisement

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও তৃতীয়বারের জন্য দলকে ক্ষমতায় আনতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন লেবানন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। ‘প্রার্থী যেই হোক, ভোট নৌকায়’ এ প্রতিপাদ্য সামনে রেখে রোববার দেশটির বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা করেছে দেশটির আওয়ামী লীগের একাংশের আহ্বায়ক কমিটির নেতারা।

লেবানন আওয়ামী লীগের প্রধান আহ্বায়ক গাউছ শিকদার, যুগ্ম আহ্বায়ক দুলা মিয়া ও সাবেক সাধারণ সম্পাদক তফন ভৌমিকের নেতৃত্বে বাঙালি ভোটারদের কাছে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বিভিন্ন পোস্টার এবং প্রচারণাপত্র বিতরণ করা হয়। সেই সঙ্গে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের গুরুত্ব তুলে ধরা হয়।

নির্বাচনী প্রচারণায় প্রবাসে অবস্থানরত ভোটারদের দেশে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে এবং দেশে অবস্থানরত তাদের পরিবার, আত্মীয়- স্বজন ও বন্ধু-বান্ধবদের ভোট নৌকায় মার্কায় দিয়ে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করার অনুরোধ জানানো হয়।

Advertisement

ওয়াসীম আকরাম লেবানন থেকে/এমআরএম/পিআর