খেলাধুলা

দ্বিতীয় রাউন্ডেই কঠিন পরীক্ষার সামনে নেইমার-রোনালদোর দল

সুইজারল্যান্ডের নিয়নে উয়েফার সদর দপ্তরে হয়ে গেলো চলতি চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ড্র অনুষ্ঠান। প্রথম রাউন্ড শেষে দ্বিতীয় পর্বের টিকিট পাওয়া ষোলো দলের মধ্যে লটারীর মাধ্যমে বাছাই করা হয়েছে কারা মুখোমুখি হবে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের টিকিট পাওয়ার লড়াইয়ে।

Advertisement

প্রথম রাউন্ড শেষে টিকে যাওয়া ষোলো দল ছিলো বরুশিয়া ডর্টমুন্ড, অ্যাতলেটিকো মাদ্রিদ, বার্সেলোনা, টটেনহ্যাম, পিএসজি, লিভারপুল, পোর্তো, শালকে, বায়ার্ন, আয়াক্স, ম্যানচেস্টার সিটি, অলিম্পিক লিও, রিয়াল মাদ্রিদ, রোমা, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাস।

এই ষোলো দলকে নিয়ে করা ড্র শেষে তুলনামূলক সহজ দল পেয়েছে দুই স্প্যানিশ চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। সহজ প্রতিপক্ষ পেয়েছে ইংলিশ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিও। তবে কঠিন পরীক্ষা দিতে হবে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস ও নেইমারের পিএসজিকে।

দেখে নেয়া যাক শেষ ষোলোতে কার বিপক্ষে খেলবে কারা

Advertisement

ম্যাচ ১ : ম্যানচেস্টার সিটি বনাম শালকে ০৪ ম্যাচ ২ : অ্যাতলেটিকো মাদ্রিদ বনাম জুভেন্টাসম্যাচ ৩ : ম্যানচেস্টার ইউনাইটেড বনাম প্যারিস সেইন্ট জার্মেইম্যাচ ৪ : টটেনহ্যাম বনাম বরুশিয়া ডর্টমুন্ডম্যাচ ৫ : অলিম্পিক লিও বনাম বার্সেলোনাম্যাচ ৬ : রোমা বনাম পোর্তোম্যাচ ৭ : আয়াক্স বনাম রিয়াল মাদ্রিদম্যাচ ৮ : লিভারপুল বনাম বায়ার্ন মিউনিখ

এসএএস/এমকেএইচ