দেশজুড়ে

এবার জয়ী হতে চাই : শফিকুর রহমান

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, কুচক্রী মহলের কারণে ২০০৮ সালের নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে জয়ী হতে পারিনি। কিন্তু এবার জয়ী হতে চাই।

Advertisement

তিনি বলেন, এরআগেও জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছি। দুইবার পরাজিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকার মনোনয়ন দিয়েছেন বলে নিজেকে ভাগ্যবান মনে করছি। এবার নির্বাচনে জয় লাভ করলে উন্নয়নের পাশাপাশি ফরিদগঞ্জ উপজেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করব।

বৃহস্পতিবার সকালে চাঁদপুর প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের এই প্রার্থী।

শফিকুর রহমান বলেন, আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে ৩০ ডিসেম্বরের নির্বাচনে জয়ী হতে চাই। এ জন্য সাংবাদিকসহ সবার সহযোগিতা কামনা করি।

Advertisement

তিনি বলেন, ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের সঙ্গে জড়িত। শেখ হাসিনার সঙ্গে ছাত্রজীবন থেকেই পরিচয় আমার। ফরিদগঞ্জবাসীর উন্নয়নের জন্য আগে থেকে বিভিন্নভাবে সামাজিক ও উন্নয়নমূলক কাজে অবদান রেখেছি। বিশেষ করে শিক্ষার জন্য সব সময় কাজ করেছি। আগামীতেও ফরিদগঞ্জ উপজেলার সকলকে নিয়ে কাজ করতে চাই।

চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীর সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিসংখ্যান বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর ও আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা প্রমুখ।

এএম/এমকেএইচ

Advertisement