প্রবাস

আমিরাত বিএনপির নির্বাচনী প্রচারণা শুরু

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বাংলাদেশ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণা র্শীষক আলোচনা ও মতবিনিময় সভা আয়োজন করা হয়। সভায় নির্বাচনী প্রচারণা বিষয়ে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়।

Advertisement

আমিরাত বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস ছালামের সঞ্চালনায় সম্প্রতি দুবাই পিয়ার ক্রিক হোটেল হলরুমে অনুষ্ঠিত আয়োজনে সভাপতিত্ব করেন আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আহাম্মেদ আলী মুকিত।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আমিরাত বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রুপু। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের যুগ্ম সম্পাদক সেলিম খান ও মহিলা সম্পাদিকা সামসুন্নাহার সপ্না।

বিশেষ অতিথি ছিলেন আমিরাত বিএনপির সহ-সভাপতি নুরুল আলম, আমিরুল ইসলাম এনাম, ফিরোজ কায়ছার, সিরাজুল ইসলাম নবাব।

Advertisement

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আবুধাবি বিএনপির সভাপতি ইসমাইল হোসেন তালুকদার, দুবাই বিএনপির সভাপতি প্রকৌশলী এম এ মাহমুদ চৌধুরী ফারুক, শারজাহ বিএনপির আহ্বায়ক প্রকৌশলী করিমুল হক, আজমান বিএনপির সভাপতি শাহিনুর শাহীন, ফূজিরা বিএনপির সভাপতি সিরাজুজল ইসলাম, আল-আইন বিএনপির সভাপতি শওকত ওসমান রানা।

বক্তব্য রাখেন- মুহাম্মদ ইমরান হোসেন, আজিজুল ইসলাম কিরন, সাইদ ভুইয়া, শাজাহান সজিব ও আতাউর রহমান আতাসহ আমিরাত বিএনপির ও তার অঙ্গ সংগঠনের নেতারা।

এমআরএম/এমকেএইচ

Advertisement