দেশজুড়ে

বিএনপির মধ্যে অনেক ভালো লোক আছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি ও আওয়ামী লীগ প্রার্থী শামীম ওসমান বলেছেন, আমার কাছে খবর আছে নারায়ণগঞ্জের চারদিকে জঙ্গিদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে। ওরা জানে ভোট হলে নারায়ণগঞ্জ-৪ আসনের প্রার্থী ১০ ভাগ ভোটও পাবে না। বিএনপির মধ্যে অনেক ভালো লোক আছে, তাদের ভালো লোককে মনোনয়ন না দিয়ে জঙ্গিমতবাদের সখ্যতা রয়েছে এমন ব্যক্তিকে কেন প্রার্থী দেয়া হলো। তাদের উদ্দেশ্য খারাপ। তারা আবার নারায়ণগঞ্জে জঙ্গি হামলা চালাতে চায়।

Advertisement

বুধবার বিকেলে ফতুল্লার হরিহরপাড়ায় স্থানীয় যুবলীগের আয়োজনে নির্বাচনী উঠান বৈঠক ও গণসংযোগে শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জঙ্গির বিষয়ে যাদের তৎপর থাকার কথা নারায়ণগঞ্জের সেই আইনশৃঙ্খলা বাহিনীকে তৎপর দেখছি না। আমরা ভিকটিম, ১৬ জুনের ভিকটিম। তাই আমরা টের পাই কোথায় কখন কি হচ্ছে? আর নারায়ণগঞ্জে কেউ কেউ জামায়াতকে নিয়ে জঙ্গি কানেকশনের কাজ করছেন। সাবধান, একদম সাবধান। এবার আর ছাড় দেয়া হবে না। সাবধান জনগণের উপর হামলা করার চেষ্টা করবেন না। হামলার চেষ্টা করলে আমরা জনগণকে সঙ্গে নিয়ে আপনাদের প্রতিরোধ করবো।

শামীম ওসমান বলেন, আর নারায়ণগঞ্জের প্রশাসনকে বলবো জনগণের জানমালের নিরাপত্তার ব্যবস্থা করেন। আর খবর নেন কারা কখন নারায়ণগঞ্জে ঢুকছে আর কারা কখন বের হচ্ছে। গোফে তেল লাগিয়ে বসে থাইকেন না। আর যদি না পারেন তাহলে বলেন। আমরা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ করবো। সেই ক্ষমতা আমাদের আছে। আর সাংবাদিক ভাইদের বলছি আপনারা চোখ কান খোলা রাখেন।

Advertisement

তিনি আরও বলেন, পতিতা পল্লী তুলে দেয়ার কারণে আমাকে হত্যার জন্য ১৬ জুন চাষাড়া আওয়ামী লীগ অফিসে বোমা হামলা করা হয়েছিল। এ বোমা হামলায় আমার আশে পাশে যারা ছিলেন তারা টুকরো টকরো হয়ে গিয়েছিল। এ বোমা হামলায় ২০ জন লোক মারা গেছে। তাই বলছি ১৬ জুন আর হতে দেব না। জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ করবো।

ফতুল্লার নায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা শফিকুর রহমানের আয়োজনে নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, নায়েতনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল প্রমুখ।

শাহাদাত/এমএএস/এমএস

Advertisement