বিনোদন

যে করুণ ঘটনায় জন্মদিনে বাড়িতে থাকেন না রজনীকান্ত

কখনো তিনি থালাইভা, কখনো সুপারস্টার রজনীকান্ত। তার নামে হল মালিকরা পূজা করে। দর্শকরা আঙুলে গুনে কবে আসবে তার সিনেমা।

Advertisement

আজ ১২ অক্টোবর তার জন্মদিন। দক্ষিণ ভারতের বহু জায়গায় আজ রজনীকান্তের ছবির কাট আউট বা তার মূর্তিকে দুধ দিয়ে স্নান করানো হবে। হবে রজনীর পূজাও।

ভারতের আর পাঁচটা উৎসবের মতোই ধুমধাম করে পালন করা হয় রজনীকান্তের জন্মদিন। তার জন্য শুভেচ্ছা বার্তা প্রকাশ করেন বাঘা বাঘা সব নেতারাও।

যাকে নিয়ে এত আয়োজন, সেই রজনীই কি না নিজের জন্মদিনে সবার থেকে আড়ালে থাকেন। গেল কয়েক বছর ধরেই এমনটা হয়ে আসছে। জন্মেদিনে বাড়িতে থাকেন না তিনি। অনেক সময় চলে যাবেন দেশের বাইরেও।

Advertisement

কিন্তু কেন? কারণ হিসেবে রজনী নিজেই একবার বলেছিলেন চেন্নাইয়ের বন্যায় মানুষের মৃত্যু দেখে কষ্ট পেয়েছিলেন তিনি। তারপর থেকে জন্মদিনে উৎসব ভালো লাগে না। তবে পরে জানা যায়, ঘটনা আসলে আরও করুণ।

বহু বছর আগে কিছু পাগল ভক্ত রজনীকান্তের জন্মদিনে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। দেখা শেষে ফেরার পথে আকস্মিক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। তাদের অভিভাবকরা পরে এসে রজনীকান্তকে জিজ্ঞেস করেছিলেন যে কী করে তাদের মৃত্যু হলো। তার কোনো উত্তর রজনী দিতে পারেননি।

নিজেকে তিনি অপরাধী মনে করেন ওইসব ভক্তের মৃত্যুর জন্য। তাই জন্মদিন এলেই পালিয়ে বেড়ান। যেন কেউ তার কাছে না আসতে পারে এবং কোনো দুর্ঘটনাও না ঘটে।

এলএ/আরআইপি

Advertisement