দেশজুড়ে

আ.লীগ ভোট চুরি করতে পারে, কেন্দ্র পাহারা দিন : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ ভোট চুরি করতে পারে, তাই বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে প্রতিটি কেন্দ্র পাহারা দিন।

Advertisement

বুধবার দুপুরে নিজ জেলা ঠাকুরগাঁওয়ের নির্বাচনী এলাকার মোহাম্মদপুরের মাতৃগাঁওয়ে গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপির কোনো বন্দুক-পিস্তল-অস্ত্র নেই, শুধু রয়েছে ভোটের দিনে একটি ব্যালট পেপার। যা দিয়ে সরকার পরিবর্তন করা যেতে পারে। তাই সরকার পরিবর্তনের জন্য আগামী ৩০ তারিখে ধানের শীষে ভোট দিতে হবে।

ফখরুল বলেন, গত ১০ বছর আওয়ামী লীগ সরকার জোর করে ক্ষমতায় বসে আছে। গত ১০ বছরে দেশের অর্থনীতি, বিচার ব্যবস্থাকে ধ্বংস করে মানুষের সব অধিকার হরণ করেছে তারা। রাজনৈতিক প্রতিহিংসার কারণে বেগম জিয়াকে বন্দি করে রেখেছে আওয়ামী লীগ। তাই নির্বাচনের মধ্য দিয়ে ভবিষ্যতে বেঁচে থাকার অধিকার ঠিক করতে হবে।

Advertisement

তিনি আরও বলেন, সকল দল যখন সরকার পতন করতে ঐক্যবদ্ধ হয়েছে তখন নির্বাচন বানচালের পাঁয়তারা করছে আওয়ামী লীগ। আপনাদের বলছি, কোনো উসকানিতে পা দেবেন না। আমরা নির্বাচনে যাব এবং শেষ মুহূর্ত পর্যন্ত দেখব। সরকার ইতোমধ্যে বিএপির গণজোয়ারে হতাশ হয়ে পড়েছে। তাই দলীয় ও প্রশাসনকে ব্যবহার করে নির্বাচন বানচাল করার পরিকল্পনা করছে তারা।

ঠাকুরগাঁও সদর উপজেলা, মোহাম্মদপুর, নারগুণ, ছোট খোঁচাবাড়ি, খেরশাডাঙ্গী ও কাজিপাড়ায় গণসংযোগ করেন মির্জা ফখরুল ইসলাম। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, নারগুণ ইউপির চেয়ারম্যান পয়গাম আলী ও আল মামুন প্রমুখ।

রবিউল এহসান রিপন/এএম/আরআইপি

Advertisement