জাতীয়

বৃহস্পতিবার সাতটি পথসভা করবেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গীপাড়া থেকে বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) ফেরার পথে সাতটি স্থানে পথসভা করবেন। এই সাতটি স্থান হচ্ছে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ড।

Advertisement

মঙ্গলবার দুপুরে ধানমন্ডিতে শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ তথ্য জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

তিনি জানান, সংবাদ সম্মেলন শেষ করেই তারা প্রধানমন্ত্রীর কর্মসূচির অগ্রবর্তী টিম হিসেবে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দেবেন। এ টিমে রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল হক, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু করবেন। বৃহস্পতিবার সকালে সড়কপথে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী।

Advertisement

এফএইচএস/এসআর/এমএস