প্রবাস

রিয়াদে ‘নৌকার প্রচারণা শীর্ষক’ প্রস্তুতি সভা

সৌদি আরবের রিয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিন শীর্ষক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। স্থানীয় এনাম কমিউনিটিতে প্রচারণামূলক আলোচনা সভার আয়োজন করে রিয়াদ জাতীয় শ্রমিকলীগ ও মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ।

Advertisement

রিয়াদ জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম নান্না’র সভাপতিত্বে ও মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি এইচ এম আলমগীর কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. শাহ আলম, প্রধান বক্তা ছিলেন রিয়াদ আওয়ামী পরিষদ (আওয়ামী লীগ) সাধারণ সম্পাদক রিয়াদ আওয়ামী পরিবারের দক্ষ ও মেধাবী সংগঠক মো. রফিকুল ইসলাম মাহবুব।

বিশেষ অতিথি ছিলেন রিয়াদ যুবলীগ সৌদি আরবের বিপ্লবী সভাপতি মো. আব্দুল জলিল রাজা। আরো উপস্থিত ছিলেন- রিয়াদ যুবলীগ সৌদি আরবের সহ-সভাপতি আব্দুল আহাদ নয়ন, সাইফুল খন্দকার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিয়াস মজুমদার যুগ্ম সম্পাদক রাশেদ চৌধুরী, আতিক খান সাংগঠনিক সম্পাদক কে এম জাকিরুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক এম আজিজ তালুকদার মো. মামুন, হোসাইন, সোহেল ও জসিম উদ্দীন।

এ ছাড়া আলীনুর রনি, শেখ জামাল, আমিনুর রহমান, মনিরুল ইসলাম, ফয়েজ উদ্দীন লাভলু, আতিকুর রহমান, জাকির হোসেন ও সাত সংগঠন রিয়াদ আওয়ামী পরিষদ (আওয়ামী লীগ) রিয়াদ যুবলীগ সৌদি আরব, জাতীয় শ্রমিকলীগ, রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু পরিষদ, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ ও স্বাচিপের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Advertisement

এমআরএম/আরআইপি