জোকস

আজকের জোকস : বিবাহবার্ষিকীতে কাঁদলো স্বামী

বিবাহবার্ষিকীতে কাঁদলো স্বামী২০তম বিবাহবার্ষিকীর গভীর রাতে এক কাপ কফি নিয়ে ক্যালেন্ডারের দিকে স্থির তাকিয়ে আছেন স্বামী। কফিতে একবার চুমুক দিচ্ছেন আর চোখের পানি মোছেন। স্ত্রী কাছে গিয়ে জিজ্ঞেস করল-স্ত্রী: তোমার কী হয়েছে?স্বামী: আজ থেকে ২০ বছর আগের সেই দিনের কথা তোমার মনে আছে?স্ত্রী: হ্যাঁ।স্বামী: সেদিন তোমার বাবা বলেছিলেন, হয় আমার মেয়েকে বিয়ে করবে, নয়তো ২০ বছরের জন্য জেল খাটতে হবে, মনে আছে?স্ত্রী: হ্যাঁ, তা-ও মনে আছে।স্বামী: সেদিন যদি তোমাকে বিয়ে না করে জেলে যেতাম, তাহলে আজ মুক্তি পেতাম।

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : ট্রাম্প বিয়ের প্রস্তাব দিয়েছে

****

এক বোতল মদ খেয়ে বেহুঁশএক মাতাল মদ খেয়ে পুরো বেহুঁশ হয়ে রাস্তায় পড়ে গেল। পাশ দিয়ে এক ভালো লোক যাচ্ছিল। সে তার কাছে এসে বললো-লোক: একটু-আধটু পান কর ঠিক আছে। কিন্তু পুরো বোতলটা দেখছি খালি করে ফেলেছ। এটা তো ঠিক নয়।মাতাল: স্যার, আমি খুব অসহায়, আমার এছাড়া কোন রাস্তাও ছিলো না।লোক: সে আবার কী? এমন কি হলো যে, তোমাকে পুরো বোতলটাই শেষ করে ফেলতে হবে?মাতাল: স্যার, আসলে বোতলের ঢাকনাটাই যে হারিয়ে ফেলেছিলাম। কোথাও খুঁজে পেলাম না।

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : গোবর খেলে বিশ ডলার পুরস্কার

****

তুমি আমাকে কী দেবে?স্বামী-স্ত্রীর মধ্যে কথা হচ্ছে-স্ত্রী: আচ্ছা জান, আমি যদি এভারেস্টের চূড়ায় উঠতে পারি, তাহলে তুমি আমাকে কী দেবে?স্বামী: ছোট্ট একটা ধাক্কা দেবো!

এসইউ/পিআর

Advertisement