আন্তর্জাতিক

আম্বানির মেয়ের বিয়েতে হাজির হিলারি ক্লিনটন

বিয়ে হচ্ছে অম্বানী কন্যার। সেই উপলক্ষে জমজমাট উদয়পুর। মায়ানগরীর ছোট বড় প্রায় সব তারকাই ভিড় জমাতে শুরু করেছেন সেখানে। বাদ যাননি ক্রিকেটাররাও। এমনকি বিদেশ থেকেও অতিথিরা আসতে শুরু করেছেন।

Advertisement

আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আম্বানি কন্যা ইশা আম্বানি। শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ইশা।

এর আগে ৮ ও ৯ ডিসেম্বর দুই পরিবার মেতে উঠবে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে। শনিবার বিকাল পাঁচটা থেকেই অতিথিরা আসতে শুরু করেন। অতিথি তালিকায় সবচেয়ে বড় চমকটা অপেক্ষা করছিল তখনও। অনুষ্ঠানে হাজির হন প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি এবং ওবামা সরকারের বিদেশ সচিব হিলারি ক্লিন্টন।

উদয়পুর বিমানবন্দরের বাইরে তখন ভিড় উপছে পড়ছে। তারকাদের একঝলক দেখা পেতে হাজির ছিলেন বহু মানুষ। ঠিক সেই সময়ই দেহরক্ষীদের সঙ্গে বিমানবন্দরের বাইরে বেরিয়ে আসেন হিলারি ক্লিন্টন।

Advertisement

অনুষ্ঠানের সঙ্গে সামঞ্জস্য রেখে এমব্রয়ডারি করা মেরুন কুর্তি এবং কালো ট্রাউজার ছিল তার পরনে। চোখে ছিল কালো চশমা। তাকে অভ্যর্থনা জানাতে এসেছিলেন খোদ অাম্বানী দম্পতি মুকেশ এবং নীতা।

      View this post on Instagram    

Mrs Nita & Mr Mukesh Ambani receiving Former First Lady of US Ms Hillary Clinton, who arrived at Udaipur for the pre-wedding function of Isha Ambani and Anand Piramal.

A post shared by IN.com (@indotcom) on Dec 8, 2018 at 5:23am PST

টিটিএন/পিআর

Advertisement