বিনোদন

নতুন বছরে পাঁচ নায়িকা নিয়ে শাকিব

শুরু হচ্ছে নতুন বছর। ভালো-মন্দের ভেলায় চড়ে শেষ হতে যাচ্ছে ২০১৮ সাল। সেখানে প্রাপ্তি আছে, বিয়োগও আছে। ঢালিউডের জন্যও বছরটি ছিলো অনেক প্রাপ্তির। সুপারস্টার শাকিব খানের ঝুলিতেও রয়েছে ব্যবসা সফল কিছু ছবির নাম।

Advertisement

সেই অনুপ্রেরণায় নতুন উদ্যমে শুরু হবে তার নতুন বছর। আর নতুন বছরে তার সাফল্যের মুকুটে যোগ হতে পারে আরও তিনটি ছবির নাম। সেগুলো হলো ‘নোলক’, ‘একটু প্রেম দরকার’ ও ‘শাহেনশাহ’। এই তিন ছবিতে শাকিবের নায়িকা পাঁচজন।

‘নোলক’ ছবিতে দেখা যাবে ববিকে। শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিবের নায়িকা শবনম বুবলী ও নবাগতা মৃদুলা। ‘শাহেনশাহ’ ছবিতে দেশসেরা এই নায়কের বিপরীতে হাজির হবেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত নামের এক নবাগতা।

এরমধ্যে ‘নোলক’ ছবিটি ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে ফেব্রুয়ারিতে। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্রে এমনটাই নিশ্চিত হওয়া গেছে। ছবিটির শুটিং শেষ হয়েছে অনেক আগেই। সম্পাদনার টেবিলে প্রস্তুতি চলছে সেন্সর বোর্ডের মুখোমুখি হওয়ার। ‘নোলক’ ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট, যার কর্ণধার সাকিব সনেট। ফেরারী ফরহাদের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা। ছবিতে শাকিবের নায়িকা ববি ছাড়া আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, শহিদুল আলম সাচ্চু রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত।

Advertisement

অন্যদিকে বেশ ঘটা করে শুরু হয়েছিলো ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং। শাপলা মিডিয়ার প্রযোজিত এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর শাহীন সুমনের পরিচালনায় অভিনয় করছেন শাকিব। ছবিটির শুটিং প্রায় শেষের দিকে। আগামী বছরের মাঝামাঝিতেই হলে আসবে ‘একটু প্রেম দরকার’।

বছরের প্রায় শেষদিকে ঘোষিত হয় ‘শাহেনশাহ’ ছবির নাম। এতে নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতের পাশাপাশি শাকিবের সঙ্গে দেখা যাবে মিশা সওদাগরকেও। রনি পরিচালিত এই ছবির প্রযোজক শাপলা মিডিয়ার সেলিম খান।

প্রযোজনা সূত্রে জানা গেছে, শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি পাবে আগামী বছরের শুরুর দিকে।

এদিকে সম্প্রতি শাকিব খান চুক্তিবদ্ধ হয়েছেন ‘বীর’ নামের একটি ছবিতে। এখানে প্রয়াত নায়ক মান্নার স্টাইলে প্রতিবাদী চরিত্রের শাকিবকে হাজির করবেন নির্মাতা কাজী হায়াৎ। এই ছবিতে শাকিবের নায়িকা হিসেবে দেখা যাবে নন্দিত অভিনেত্রী জয়া আহসানকে।

Advertisement

এলএ/এমএবি/জেআইএম