দেশজুড়ে

সুদের টাকা না পেয়ে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

সুদের টাকা না দিতে পারায় রাজশাহীর বাঘায় এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে। বাধা দিতে গিয়ে মারধরের শিকার হয়েছেন ওই গৃহবধূর স্বামী। সোমবার সকালে উপজেলার চন্ডিপুর বড় ছয়ঘটি এলাকায় এ ঘটনা ঘটনা ঘটে।

Advertisement

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে অভিযুক্ত দাদন ব্যবসায়ী রতন আলীকে (৪০) আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। রতন আলী একই গ্রামের মুন্নাফ আলীর ছেলে। ঘটনার পর থেকে এলাকা ছেড়েছেন রতন।

ওই গৃহবধূর অভিযোগ, তিন বছর আগে ফুচকা ব্যবসার জন্য তার স্বামী ২০ হাজার টানা ঋণ নেন রতন আলীর কাছ থেকে। ওই সময় জামানত হিসেবে একটি ফাঁকা চেকের পাতা নেন তিনি। এরই মধ্যে সুদসহ ৪০ হাজার টাকা পরিশোধ করা হয়েছে। কিন্তু দাদন ব্যবসায়ী রতন আরও ৬০ হাজার টাকা দাবি করছেন। এই টাকা মাফ করে দিতে তিনি দীর্ঘদিন ধরেই কুপ্রস্তাব দিচ্ছিলেন।

ওই গৃহবধূ আরও অভিযোগ করেন, সোমবার ভোর ৬টার তার স্বামী বাড়িতে ছিলেন না। ওই সময় রতন এসে তার ওপর চড়াও হন। তাকে টেনে-হিঁচড়ে শোয়ার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করেন। গৃহবধূর চিৎকারে তার স্বামী ছুটে এসে বাধা দেয়ার চেষ্টা করলে অভিযুক্ত রতন আলী তাকে এলোপাতাড়ি মারধর করেন। টের পেয়ে প্রতিবেশীরা পৌঁছার আগেই পালিয়ে যান রতন।

Advertisement

বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন আলী অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/আরআইপি