বিনোদন

চিকিৎসা শেষে মুম্বাইয়ে ফিরছেন সোনালি

ক্যানসার আক্রান্ত বলিউড সুন্দরী সোনালি বেন্দ্রে দীর্ঘদিন ধরে চিকিৎসা নিচ্ছিলেন নিউইয়র্কে। অবশেষে চিকিৎসা শেষে মুম্বাইয়ে ফিরছেন তিনি।

Advertisement

রোববার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হার মানতে নারাজ এই অভিনেত্রী। সঙ্গে নিজের একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে হাসিখুশি সোনালিকে। চোখে রোদচশমা ও নতুন হেয়ারকাটে কার্যতই উজ্জ্বল দেখাচ্ছে অভিনেত্রীকে। সেখানেই তিনি জানিয়েছেন, তিনি ফিরে আসছেন।

ওই পোস্টে সোনালি ব্যাখ্যা করেছেন- বাড়ি থেকে বহু দূরে এত দিন থাকার অভিজ্ঞতাটা ঠিক কেমন ছিল। তিনি জানিয়েছেন, দূরত্ব কোন শিক্ষা তাকে দিয়েছে। সোনালি লিখছেন- ‘বাড়ি থেকে দূরে নিউইয়র্কে বসে আমি অনুভব করেছি, কীভাবে একের পরে এক গল্পের মধ্যে দিয়ে আমি হেঁটে যাচ্ছি। প্রতিটি গল্পই নিজেরাই নিজেদের অধ্যায়গুলি লিখছিল। তাদের স্ট্রাগল করতে হচ্ছিল, কিন্তু তারা হার মানেনি। তারা প্রত্যেকেই এটা করেছিল একদিনে, একসঙ্গে।’

সোনালি জানিয়েছেন, তিনি বন্ধু ও পরিবারের সঙ্গে দেখা করতে উন্মুখ হয়ে রয়েছেন। পাশাপাশি ক্যানসারের সঙ্গে তার লড়াইয়ের কথা বলতে গিয়ে তিনি লিখেছেন- ‘লড়াই এখনও শেষ হয়নি। কিন্তু আমি সুখী এবং তাকিয়ে রয়েছি এই সুখী বিরতির দিকে।’

Advertisement

সব শেষে তিনি তার এই ‘অ্যাডভেঞ্চার’-কে বর্ণনা করতে ব্রিটিশ গায়ক ক্রিস মার্টিনের গানের লাইন তুলে ধরেছেন।

সব মিলিয়ে ওই পোস্টে সোনালির সদর্থক মনোভাব থেকে স্পষ্ট সমস্ত প্রতিকূলতাকে দূরে সরিয়ে নতুন করে জীবন শুরু করতে চান তিনি। তার ভক্তরাও তাই চান। দ্রুত সুস্থ হয়ে উঠুন তিনি- সেটাই গোটা বলিউডের প্রার্থনা। সেই সঙ্গে আরও চাওয়ি- দ্রুত রূপালী পর্দায় ফিরে আসুন অভিনেত্রী।

      View this post on Instagram

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on Dec 1, 2018 at 10:47pm PST

এমবিআর/এমকেএইচ

Advertisement