জোকস

আজকের জোকস : মেয়ে এমন ছেলের ঘর করবে না!

মেয়ে এমন ছেলের ঘর করবে না! ঝগড়ার পর স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে গেছে। স্বামী প্রতিদিন কয়েকবার ফোন করে। কিন্তু স্ত্রীর পরিবর্তে শাশুড়ি ফোন ধরে বিরক্ত কণ্ঠে জানিয়ে দেন যে, তার মেয়ে এমন ছেলের ঘর করবে না।

Advertisement

আজও জামাই ফোন দিল শ্বশুরবাড়িতে- শাশুড়ি: কতোবার বলবো যে, আমার মেয়ে তোমার সংসার আর করবে না! তারপরও বারবার ফোন করে বিরক্ত করছো কেন?জামাই: আপনার এই কথাটা বারবার শুনতে খুব ভালো লাগে, শান্তি পাই। এজন্যই বারবার ফোন করি।

> আরও পড়ুন- আজকের জোকস : বাসে গেলে ইজ্জত বাড়ে

****

Advertisement

আকামটা তোর বাপ করছেমন্টুর মন খারাপ। প্রিয় বন্ধু ধোঁকাবাজি করেছে। মন্টুর স্বভাব হচ্ছে মুখের ওপর বলে দেওয়া। সেদিন সেই বন্ধু মিলনকে এক অনুষ্ঠানে দেখে চেপে ধরলো-মন্টু: তোরে আমি ভদ্রলোক হওয়া শেখালাম, আয়-রোজগার শেখালাম, মোট কথা এই শহর চেনালাম। আর তুই কিনা...মিলন: হ! তুই সব চিনিয়েছিস আমাকে! বললেই হলো? কোনদিন না আবার কইবি যে, এই দুনিয়াটাও তুই-ই চিনাইছোস আমারে!মন্টু: না, এই আকামটা অন্তত তোর বাপ করছে।

> আরও পড়ুন- আজকের জোকস : মোবাইল সিম খেয়ে ফেললে কী হয়?

****

আমারে তালাক দে এখনিএক বেখেয়াল স্বামী আর পতিভক্ত স্ত্রীর গল্প। স্বামী মাঝরাতে পানি চাইলো স্ত্রীর কাছে। স্ত্রী পানি এনে দেখলো স্বামী ঘুমিয়ে পড়েছে।

Advertisement

এরপর সে সারারাত পানি নিয়ে দাঁড়িয়ে রইলো স্বামীর ঘুম ভাঙার অপেক্ষায়। ভোরবেলা স্বামী চোখ খুলেই বিষয়টি বুঝতে পেরে খুব খুশি হলো। আনন্দিত কণ্ঠে স্ত্রীকে বললো-স্বামী: বলো কী চাও আমার কাছে? আজ যা চাও, তা-ই দেবো!স্ত্রী: গোলামের পুত, আমারে তালাক দে এখনি।

এসইউ/এমএস