বিনোদন

ট্রেলারেও জয়ার চমক

অনেকেই বলেন জয়া আহসানের দ্বিতীয় বাড়ি এখন কলকাতায়। সেখানে তার আলাদা পরিচয়ও গড়ে উঠেছে। এবং সেটা যথেষ্ট সম্মান ও সমীহ করার মতো। টালিগঞ্জের সিনেমায় নায়করাজ রাজ্জাক, ফেরদৌসের পর বর্তমানে একের পর এক চমক দেখিয়ে চলেছেন জয়া আহসান।

Advertisement

কলকাতার বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন জয়া। এরমধ্যে ‘বিসর্জন’ ছবিটির সিকুয়্যালও হয়েছে। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় অপেরা মুভিজ-এর প্রযোজনায় নির্মাণ করেছেন ‘বিসর্জন’-এর সিক্যুয়েল ‘বিজয়া’। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির পোস্টার ও প্রথম লুক। প্রথম লুকেই চমক ছিল। এবার প্রকাশ হয়েছে সিনেমাটির ট্রেলার। এখানেও চমক দেখিয়েছে জয়া আহসান। এই ছবিতে পদ্মা চরিত্রে অভিনয় করেছেন জয়া।

ট্রেলারে দেখা যাচ্ছে, পদ্মা বলছে, ‘বাবায় কইত, এ জন্মের ঋণ নাকি মাইনষে এ জন্মেই শোধ কইরা যায়।’ ব্যাকগ্রাউন্ডে কালিকাপ্রসাদের গলায়, ‘বন্ধু তোর লাইগ্যা রে।’ ঠিক এখানেই ‘বিজয়া’র মূল সুরটা বেঁধে দিয়েছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।

ট্রেলারে গণেশ অর্থাত্ কৌশিকের ডায়লগ, ‘ভালবাসার মানুষ, মনের মানুষ পাওয়াটা সহজ কথা নয়'। আর দর্শক ভাবছেন, নাসির কি ফের ফিরে আসবে পদ্মার জীবনে? উত্তর পেতে লাগবে আরও কিছুদিন । আগামী জানুয়ারির শুরুতেই মুক্তি পাবে এই ছবি।

Advertisement

এমএবি/এলএ/জেআইএম