আন্তর্জাতিক

স্ত্রীর মন গলাতে গিয়ে...

স্ত্রী ঝগড়া করে বাবার বাড়ি চলে গেছেন। স্বামীর বাড়ি রেখে গেছেন তিন মাস বয়সী শিশু সন্তান। বাবার বাড়ি যাওয়ার দুই মাস পেরিয়ে গেছে স্ত্রীর। তাকে আনতে বেশ কয়েকবার শ্বশুর বাড়ি যান স্বামী। কিন্তু স্বামীর কোনো কথায়ই মন গলেনি স্ত্রীর। তাই স্ত্রীকে ফিরিয়ে আনতে বাধ্য হয়ে ভিন্ন পথ বেছে নিলেন স্বামী। তিন মাস বয়সী মেয়েকে নিয়ে উঠে পড়লেন বিদ্যুতের হাই ভোল্টেজের এক টাওয়ারে।

Advertisement

স্ত্রীকে ফিরে পেতে মরিয়া স্বামী নরেশ প্রজাপতি এমন রোমহর্ষক কাণ্ড করে বসেছেন ভারতের উত্তরপ্রদেশের আগ্রায়। এ ঘটনা ঘিরে আগ্রার আরতাউনি এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন : পতিতালয়ে ১৫ বছর পাশবিকতার শিকার ওরাংওটান!

ভারতীয় একটি গণমাধ্যম বলছে, দুই মাস আগে নরেশের সঙ্গে ঝগড়া করে বাবার বাড়ি চলে যান তার স্ত্রী রজনী। অনেক অনুনয়-বিনয় করেও স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে পারেননি নরেশ।

Advertisement

স্ত্রীকে ফিরে পেতে বুধবার তিন মাসের মেয়েকে নিয়ে ৩০ হাজার ভোল্টেজের ট্রান্সমিশন টাওয়ারে উঠে পড়লেন তিনি। সঙ্গে নিজের এবং মেয়ের জন্য খাবার ও পানি রেখেছিলেন নরেশ। পরে চার ঘণ্টা ধরে চেষ্টা চালিয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা নরেশকে নিচে নামিয়ে আনেন। তবে এতো কিছুর পরও রজনী তার কাছে ফিরবেন কিনা, তা এখনও স্পষ্ট নয়। এসআইএস/পিআর