দেশজুড়ে

ধানের শীষ না পেয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি লায়ন হারুন

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি লায়ন হারুন অর রশিদ চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে ধানের শীষ না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার বিকেলে তার পক্ষে চাঁদপুর জেলা নির্বাচনী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেয়া হয়।

Advertisement

লায়ন মো. হারুন অর রশিদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু মনোনয়ন দৌড়ে তিনি ছিটকে পড়েন। এই আসেন বিএনপির মনোনয়ন প্রদান করা হয় উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এমএ হান্নানকে।

লায়ন হারুন অর রশিদ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি। বিএনপির গুরুত্বপূর্ণ পদে থেকে লায়ন হারুন অর রশিদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করায় নেতাকর্মী ও সমর্থকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এদিকে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বিএনপির মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব এমএ হান্নানকে ধানের শীষের একক প্রার্থী মনোনয়ন দেয়া হয়েছে। তিনি যথারীতি মনোনয়নও দাখিল করেছেন।

Advertisement

ইকরাম চৌধুরী/এফএ/আরআইপি