খেলাধুলা

কুমিল্লার হয়ে বিপিএল শিরোপা জিততে চান স্মিথ

বিপিএলের ৬ষ্ঠ আসর মাঠে গড়ানোর আগেই টু্র্নামেন্টটি জমিয়ে দিচ্ছে ফ্রাঞ্চাইজিগুলো। এ ক্ষেত্রে যেন সবার চেয়ে এগিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দেশ যখন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তুমুল ব্যস্ত, তখন কুমিল্লা ভিক্টোরিয়ান্স বসে নেই। আগামী বিপিএলে কিভাবে শিরোপা জেতা যায়, সে পরিকল্পনা নিয়েই এগুচ্ছে তারা।

Advertisement

এরই অংশ হিসেবে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক, বল টেম্পারিং কাণ্ডে এক বছর নিষিদ্ধ স্টিভেন স্মিথকে দলে ভেড়াতে সক্ষম হয়েছে তারা। এই প্রথম বিপিএলে খেলতে আসছেন স্মিথ। শুধু তিনিই নন, এই প্রথম বিপিএলে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন স্মিথের সতীর্থ ডেভিড ওয়ার্নার এবং দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। ওয়ার্নার খেলবেন সিলেট সিক্সার্সের হয়ে এবং ডি ভিলিয়ার্স খেলবেন রংপুর রাইডার্সের হয়ে।

স্টিভেন স্মিথ যে কুমিল্লার হয়ে খেলবেন, এই খবর সবার আগে প্রকাশ করেছিল জাগো নিউজ। মঙ্গলবার সন্ধ্যায় জাগো নিউজে এই সংবাদ প্রকাশের পরই তোলপাড় পড়ে যায় ক্রিকেটাঙ্গনে। এরপরই কুমিল্লা ভিক্টোরিয়ান্স নিশ্চিত করে তারা স্মিথের সঙ্গে চুক্তি করেছে। অবশেষে স্টিভেন স্মিথও নিজের পক্ষ থেকে জানিয়ে দেন, প্রথমবারেরমত বিপিএল খেলতে আসছেন তিনি, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।

একটি ভিডিও বার্তায় স্টিভেন স্মিথ শুভেচ্ছা জানান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সমর্থকদের। সেখানে তিনি, বিপিএলে তাকে সুযোগ করে দেয়ার জন্য সমর্থকদের ধন্যবাদ জানান এবং অতি শিগগিরই বাংলাদেশের বন্ধুদের সঙ্গে দেখা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Advertisement

স্মিথের ভিডিও বার্তা আবার শেয়ার দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেখানে ভিডিওটি শেয়ার দিতে গিয়ে ভিক্টোরিয়ান্সরা লিখেছে, ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে শিরোপার লড়াইয়ে যোগ দিলেন নতুন ভিক্টোরিয়ান, সাবেক অজি কাপ্তান এবং বিশ্ব কাঁপানো ব্যাটসম্যান স্টিভেন স্মিথ। প্রথমবারের মত বিপিএল খেলার সুযোগ পেয়ে উচ্ছাসিত এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার কুমিল্লা সমর্থকদের জন্য পাঠিয়েছেন শুভেচ্ছা বার্তা।’

ভিডিও বার্তায় স্মিথ বলেন, ‘হাই বাংলাদেশ। আমি স্টিভেন স্মিথ। এই প্রথমবারেরমত বাংলাদেশ প্রিমিয়ার লিগের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত এবং উচ্ছসিত। এ জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ধন্যবাদ যে তারা আমাকে এই সুযোগটা এনে দিয়েছে। আশা করছি আগামী বিপিএলের শিরোপা এনে দিতে পারবো। অতি শিগগিরই আমাদের দেখা হচ্ছে।’

দেখুন ভিডিও

আইএইচএস/জেআইএম

Advertisement