অর্থনীতি

এমজেএল বাংলাদেশ লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এমজেএল বাংলাদেশ লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট অডিটরিয়ামে (কেআইবি) এ সভার আয়োজন করা হয়।

Advertisement

সভায় এমজেএল বাংলাদেশ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ শেয়ারহোল্ডাররা অংশগ্রহণ করেন। এতে সভাপতিত্ব করেন এমজেএল বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আবু হেনা মো. রাহমাতুল মুনিম।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক আজম জে চৌধুরী, পরিচালক আব্দুল মুঈদ চৌধুরী, মো. আমিনুর রহমান, তাঞ্জিল চৌধুরী, গিয়াস উদ্দীন আনসারি, স্বাধীন পরিচালক কিউ এম শরিফুল আলা, ড. এজাজ হোসেন।

এ ছাড়া অনুষ্ঠানে এম জে এল বাংলাদেশ লিমিটেডের সিইও, সিএফও ও কোম্পানি সেক্রেটারি উপস্থিত ছিলেন।

Advertisement

সভায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবু হেনা মো. রাহমাতুল মুনিম জানান, ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত ১ বছরে এমজেএল বাংলাদেশ লিমিটেডের সমন্বিত সর্বমোট বিক্রয় ১৭ হাজার ৫১৬ মিলিয়ন টাকা, সমন্বিত নিট লাভ ২ হাজার ২৯৪ মিলিয়ন টাকা। শেষে শেয়ারহোল্ডাররা ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ এবং ৫ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করেছেন।

সভায় কোম্পানির চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকরা সকল শেয়ারহোল্ডার ও নিয়ন্ত্রক সংস্থার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আবু হেনা মো. রাহমাতুল মুনিম তার বক্তব্য বলেন, ‘সভায় সবার একান্ত অংশগ্রহণের জন্য আমি অত্যন্ত গর্বিত। আপনাদের উপস্থিতি ও সহযোগিতা প্রশংসার দাবিদার। প্রতিষ্ঠানের সার্বিক উন্নতিতে আমি আনন্দিত। আমি আশাবাদী যে, এমজেএল বাংলাদেশে লিমিটেড সামনের দিনগুলোতে আরও উন্নতি করবে।’

এসআর/জেআইএম

Advertisement