প্রবাস

প্রবাসী কামরুলের মাগফেরাত কামনায় দোয়া-মাহফিল

অকালে না ফেরার দেশে চলে যাওয়া চট্টগ্রামের মিরসরাই উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সৌদি প্রবাসী কামরুল হাছানের জন্য শোক প্রকাশ করেছে রিয়াদের প্রবাসী বাংলাদেশিরা। ২৪ নভেম্বর দেশটিতে দুপুর ২টার দিকে বুকে ব্যথা অনুভব করলে সঙ্গে থাকা রুমমেটদের সহযোগিতায় রিয়াদের সেমুছি হাসপাতালে নেয়া হয়।

Advertisement

প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পরেও কামরুলকে স্বাভাবিক অবস্থানে আনতে পারেননি কর্তব্যরত চিকিৎসকরা। এক পর্যায়ে সৌদি সময় ৪টার দিকে না ফেরার দশে চলে যান কামরুল। কামরুলে এভাবে চলে যাওয়া কোনভাবে মেনে নিতে পারেনি সহকর্মী, বন্ধু, ও পরিচিতজনেরা।

আরও পড়ুন>সবাইকে কাঁদিয়ে পরপারে প্রবাসী কামরুল

কামরুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছে সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম। সোমবার রাতে ফোরামের সভাপতি সাংবাদিক ইকবাল হোসেনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আব্দুল হালিম নিহনের পরিচালনায় কামরুলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Advertisement

উপস্থিত ছিলেন- ফোরামের সিনিয়র সহ-সভাপতি কাজী কবির, সহ-সভাপতি কবির হোসেন, ইলিয়াস ভূঁইয়াসহ ফোরামের অন্যান্য সদস্যরা। দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শ্যাডোর উপদেষ্টা, গ্রিন বাংলা ক্রিকেট টিমের খেলোয়াড় এবং ঢাকা মেডিকেলের কার্যকরী পরিষদের কর্মকর্তারা।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফকরুল ইসলাম

উল্লেখ্য, কামরুল সৌদিতে একটি কোম্পানিতে ডিজাইনার হিসেবে কাজ করতেন। পরে সেখানে প্রমোশন না পাওয়াই পরে দেশে চলে গেলেও আবার নতুন ভিসা নিয়ে আসেন সৌদি আরবে।

এমআরএম/আরআইপি

Advertisement