বিনোদন

ইচ্ছে থাকলেও দহনের প্রচারণায় থাকতে পারছি না : মম

শুরুর দিক থেকেই নানা কারণে আলোচনায় ছিল ‘দহন’। আগামী ৩০ নভেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফি পরিচালিত ছবিটি হবে সিয়াম-পূজা অভিনীত দ্বিতীয় ছবি। তারা ছাড়াও এই ছবিটির একটি বিশেষ চমক হিসেবেই আছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম।

Advertisement

সবই ঠিক মতো চলছে। ছবির প্রচারণার অংশ হিসেবেই গেল ২২ নভেম্বর এফডিসিতে জমকালো আয়োজনে ছবিটির ট্রেইলার প্রকাশ হয়েছে। অনুষ্ঠানে ওমর সানি, বাপ্পারাজ, তারিক আনাম খান,অমিত হাসান, সিয়াম আহমেদ, পূজা চেরিসহ ‘দহন’ এর কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

তবে এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা জাকিয়া বারী মম, মুনিরা মিঠু ও ফজলুর রহমান বাবুকে দেখা যায়নি এই জমকালো আয়োজনে। ছবির প্রচারণায় মমর অংশ না নেওয়াটাকে অনেকেই ভিন্ন চোখে দেখছেন। অনেকে কানাঘুষাও করছেন এ বিষয় নিয়ে।

ছবির প্রচারণায় অংশ না নেওয়া প্রসঙ্গে মম জাগো নিউজকে বলেন, ‘আমি বর্তমানে নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছি। নাটকের শিডিউলগুলো অনেক আগে থেকে দেওয়া, যে কারণে ইচ্ছা থাকা সত্ত্বেও সেই ভাবে ছবিটির প্রমোশনে অংশ নিতে পারছি না। একজন আর্টিস্টের প্রত্যেকটা কাজই তার নিজের কাছে আদরের। দহন ছবিটি দেখার জন্য আমি সবাইকে আহবান জানাচ্ছি। আর সিয়াম ও পূজার জন্য অনেক শুভকামনা থাকলো। তারা তাদের জায়গা থেকে অনেক কষ্ট করেছে ছবিটির জন্য।’

Advertisement

মম আরও বলেন, ‘দহন রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত এ সময়ের একটি ছবি। আমি এখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছি। ছবিটাতে কাজ করতে গিয়ে মনে হয়েছে আমাদের ইন্ডাস্ট্রির বর্তমান যে অবস্থা তাতে দহনের মত সিনেমা আমাদের দেশে বারবার হওয়া দরকার।’

প্রসঙ্গত, মম বর্তমানে নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন, রোববার রাজধানীর উত্তরাতে সর্দার রোকনের পরিচালনায় 'তোমার আমার গল্প' নাটকের শুটিং করছেন। এ নাটকে তার সঙ্গে অভিনয় করেছেন এফ এস নাঈম। এদিকে মম জানান বেশ কিছু সিনেমার প্রজেক্ট রয়েছে তার হাতে। আগামী বছরের শুরুতে সেগুলোর ঘোষণা দেবেন বলে জানান তিনি।

আইএন/এমএবি/আরআইপি

Advertisement