অর্থনীতি

বগুড়ায় ভাইব্রেন্টের শো-রুম

রাজধানী ঢাকা, বন্দরনগরী চট্টগ্রাম ও চায়ের দেশ খ্যাত সিলেটের পর উত্তরবঙ্গের অন্যতম জেলা বগুড়ায় ইউএস-বাংলার প্রতিষ্ঠান ভাইব্রেন্টের যাত্রা শুরু হচ্ছে। শনিবার (২৪ নভেম্বর) শহরের প্রাণকেন্দ্র জলেশ্বরীতলায় আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন শো-রুম উদ্বোধন হতে যাচ্ছে।

Advertisement

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইতোমধ্যে সারাদেশে ১০টি শো-রুম নিয়ে যাত্রা শুরু করেছে ভাইব্রেন্ট। গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের জুতার কালেকশন রেখেছে শো-রুমগুলোতে।

প্রতিটি শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

ইউএস-বাংলা গ্রুপের মুখপাত্র কামরুল ইসলাম জানান, ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে আগামী বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর।

Advertisement

তিনি অারও জানান, খুব শিগগিরই ঢাকার বেগম রোকেয়া স্মরণির শেওড়াপাড়ায় আরও একটি শো-রুমের যাত্রা শুরু হতে যাচ্ছে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টারকার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।

উল্লেখ্য, বগুড়ায় ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। বগুড়া ভাইব্রেন্টে যোগাযোগ- রাখী ম্যানশন, ৩৩০/৩৪২ শহীদ আব্দুল জব্বার রোড, জলেশ্বরীতলা, বগুড়া।

আরএম/বিএ/জেআইএম

Advertisement