দেশজুড়ে

গেটে ধাক্কা লাগা নিয়ে বিয়ে বাড়িতে ভাঙচুর

বিয়ে বাড়িতে প্রতিপক্ষের হামলায় কনের বাবা, ভাই ও বরযাত্রীসহ ১০ জন আহত হয়েছেন। এ সময় কনের গলার হার ও নগদ টাকা লুটসহ আসবাবপত্র ভাঙচুরের অভিযোগ উঠেছে। পরে পুলিশ প্রহরায় বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়।

Advertisement

শুক্রবার রাতে মানিকগঞ্জ সদর উপজেলার দেড়গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলার বাদী কনের চাচা সোরহাব বেপারী জানান, শুক্রবার রাতে তার ভাতিজি নাসরিনের বিয়ে উপলক্ষে বরযাত্রী এসে খাবার খাচ্ছিলেন। এ সময় হঠাৎ প্রতিবেশী মোকলেছুর রহমান ও তার ছেলে শাকিলের নেতৃত্বে সাদ্দাম, সাদী, সাদেক, রাকিব, সোহান, সোলাইমান, পাখি, রুবেল শাওন, হাকিম, হানিফ, সফিক, মহিদুলসহ আরো ১০/১২ জন লাঠিসোটা নিয়ে বিয়ে বাড়িতে হামলা চালায়।

এ সময় বাধা দিতে গেলে তার ভাই কনের বাবা ফুলন বেপারী, ছেলে মোশারফকে মারধর করে। হামলায় বরযাত্রীসহ অন্তত ১০ জন আহত হন। এছাড়া হামলাকারীরা কনের গলার ৩ ভরি ওজনের স্বর্ণের চেন ও তার বাবার কাছে থাকা ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

Advertisement

রাতেই আহত ফুলন বেপারী ও তার ছেলে মোশারফকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে মানিকগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তাদের উপস্থিতিতেই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়।

জানা গেছে, প্রতিবেশী মোখলেছুর রহমানের ছেলে শাকিল শুক্রবার বিকেলে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় বিয়ে বাড়ির গেটে ধাক্কা লাগে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরেই রাতে হামলার ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানার ওসি মো. রকিবুজ্জামান জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

খোরশেদ/এফএ/আরআইপি

Advertisement