প্রবাস

কুয়েতে ঈদে মিলাদুন্নবী পালিত

বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) হলেন শান্তির দ্রুত যার উসিলায় এই পৃথিবী সৃষ্টি করেছেন মহান আল্লাহ। তার আদর্শে যারা জীবন পরিচালিত করবে তারাই দুনিয়া ও আখিরাতে কামিয়াব হবে। বুধবার ২১ নভেম্বর রাত ৯টায় কুয়েত সিটির রাজধানী হোটেলে বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটির উদ্যোগে আয়োজিত জংশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা করে।

Advertisement

সংগঠনের সভাপতি শেখ মো. নুরুল আবছারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিন চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও প্রধান পৃষ্ঠপোষক আবুল কালাম, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. শফি, বীর মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান মাসুম।

আরো উপস্থতি ছিলেন- সিনিয়র সহ-সভাপতি সামসুল হক, সহ-সভাপতি মোহাম্মদ কামাল হোসেন, শেখ খোরশেদ আলম, লুৎফুর রহমান, রহিম উদ্দিন ভুঁইয়া, বেলাল উদ্দিন, ওমর ফারুক, জাহাঙ্গীর জামাল, রেজাউল করিম, যুগ্ম সম্পাদক নুর উদ্দিন সহ-সংগঠনের অন্যান্য সদস্যরা ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল-মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু বক্কর এবং পরিশেষে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Advertisement

এমআরএম/জেআইএম