রাজনীতি

ওয়ার্কার্স পার্টির ইশতেহার ২৯ নভেম্বর

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আগামী ২৯ নভেম্বর (বৃহস্পতিবার) নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

Advertisement

ওই দিন সকাল ১১টায় পার্টি কার্যালয় চত্বরে সংবাদ সম্মেলনের মাধ্যমে পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা লিখিত ইশতেহারটি উপস্থাপন করবেন। এতে সভাপতিত্ব করবেন পার্টির সভাপতি ও ওয়ার্কার্স পার্টির নির্বাচন কমিটির চেয়ারম্যান রাশেদ খান মেনন।

এর আগে আগামী শনিবার (২৪ নভেম্বর) নির্বাচনী ইশতেহার ঘোষণার জন্য তারিখ নির্ধারণ করেছিল দলটি। ইশতেহার ঘোষণার দিন পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছেন পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান।

এদিকে দলটির নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচন করার লক্ষ্যে দলটির ৩২ জন সদস্য মনোনয়ন ফরম কিনেছেন। তবে দলের পক্ষ থেকে মহাজোটের প্রার্থী করতে ১০ জনের নাম সুপারিশ করা হয়েছে।

Advertisement

এদের মধ্যে রয়েছে দশম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়া রাশেদ খান মেনন, ফজলে হোসেন বাদশা, অ্যাডভোটেক মুস্তাফা লুৎফুল্লা, শেখ হাফিজুর রহমান, ইয়াসিন আলী এবং টিপু সুলতান।

বাকি চারজন হলেন- যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) থেকে ইকবাল কবির জাহিদ, কক্সবাজার-১ (চকোরিয়া-পেকুয়া) থেকে হাজি বশিরুল আলম, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) থেকে ইব্রাহীম খলিল এবং মেহেরপুর-২ (গাংনী-মেহেরপুর) থেকে নূর আহমদ বকুল।

এমএএস/এনডিএস/পিআর

Advertisement