দেশজুড়ে

তৃণমূলের শক্তিতে নৌকার মাঝি হতে চাই

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এমএ হাশেম তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের শক্তি নিয়ে নৌকার মাঝি হতে চান। এমএ হাশেম সজিব গ্রুপের চেয়ারম্যান।

Advertisement

দলের পাশাপাশি তরুণ প্রজন্মের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও মুক্তিযুদ্ধের চেতনার কথা ছড়িয়ে দেয়াই নিজের মূল লক্ষ্য বলে জানিয়েছেন। সম্প্রতি তিনি সরকারের উন্নয়ন, সাফল্য ও অগ্রগতির কথা তুলে ধরে প্রচারপত্র বিতরণসহ বিভিন্ন প্রচার-প্রচারণা চালিয়েছেন।

দলীয় সূত্র জানায়, নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে এমএ হাশেম বিএনপির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন। তখন তিনি নির্বাচিত হতে না পারলেও দলের ভোট অনেক বাড়িয়েছেন। সাধারণ ভোটারের মধ্যে আওয়ামী লীগের প্রতি ঝোঁক ছিল। তখন থেকে তিনি দলের নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে আসছেন। পরে এ আসনে দশম সংসদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের এ কে এম শাহজাহান কামাল এমপি নির্বাচিত হন।

এ বিষয়ে এমএ হাশেম বলেন, ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করে আসছি। লক্ষ্মীপুরসহ দেশব্যাপী সরকার পরিকল্পিতভাবে ব্যাপক উন্নয়ন করছে। এ ধারা অব্যাহত রাখতে বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নেই। আমাকে মনোনয়ন দিলে শেখ হাসিনাকে আসনটি উপহার দিতে পারব। আমি তরুণ প্রজন্মের কাছে সরকারের ১০ বছরের উন্নয়ন তুলে ধরছি। তৃণমূল নেতাকর্মীদের শক্তি নিয়ে আমি নৌকার মাঝি হতে চাই।

Advertisement

কাজল কায়েস/এএম/পিআর