প্রবাস

গ্রিসে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রাচীন সভ্যতার দেশ গ্রিসের প্রেসিডেন্ট হোটেলে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। আওয়ামী যুবলীগ গ্রিস শাখার আহ্বায়ক কমিটির উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত হয় সংগঠনটির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী।

Advertisement

লুকমান উদ্দিন, শেখ হেলাল, সুমন পাটওয়ারী ও শেখ শাহীন আক্তারের সঞ্চালনায় অতিথিরা আসন গ্রহণ করেন। কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। গ্রিস যুবলীগের প্রধান আহ্বায়ক কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্রিস আওয়ামী লীগের সভাপতি মান্নান মাতুব্বর, বিশেষ অতিথি ছিলেন গ্রিস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, জলিল হাওলাদার, আবিদ হানজালা, শেখ আল-আমিন ও রফিকুল আলম।

অনুষ্ঠানে প্রাধান বক্তা ছিলেন- সুইডেন যুবলীগের আহ্বায়ক যুবায়দুল হক সবুজ। এ ছাড়াও বক্তব্য রাখেন গ্রিস আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন প্রধান যুগ্ম আহ্বায়ক মো. রাসেল মিয়া, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য নুরুল আমিন দেওয়ান, জামাল উদ্দিন, গাজী নিপু, আশিকুর রাহমান, রাজু তালুকদার, এস আলম সেতু।

বাছির উদ্দিন, রমজান শেখ, শেখ উকিল, কিরণ মাতুব্বর, রনি শিকদার, গোলাম কাদির, দীন ইসলাম, অরিফ পাটোয়ারী, রফিকুল ইসলাম নান্টু মুমিন খান, মাহাদী হাসান হৃদয় প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement

অনুষ্ঠানের শেষ পর্বে লন্ডন থেকে আগত শিল্পী সুজানা আনসার ও স্থানীয় ‘দোয়েল সাংস্কৃতিক সংগঠনে’র শিল্পীদের উদ্যোগে অনুষ্ঠিত হয়।

ফয়সাল আহাম্মেদ দ্বীপ, গ্রিস থেকে/এমআরএম/এমএস