আন্তর্জাতিক

পথে গুলিবিদ্ধ হয়েও বিয়ের আসরে গেলেন বর!

সিনেমার চিত্রনাট্যকেও যেন হার মানায় বাদলের বিয়ের গল্প। পরিবারের সদস্যদের পছন্দে বিয়ে করতে যাচ্ছিলেন তিনি। ঘোড়ার গাড়িতে চড়ে বিয়ের আসরে যাওয়ার পথে হঠাৎ দুর্বৃত্তের গুলিতে বিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। সেখান থেকে উদ্ধারের পর তাকে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে আবারও বিয়ের মঞ্চে পৌঁছান তিনি; সারেন বিয়ের আনুষ্ঠানিকতা। আবারও ভর্তি হন হাসপাতালে। তার এই নাটকীয় ঘটনার নেপথ্যে রয়েছে কনে পক্ষকে দেয়া প্রতিশ্রুতি ও বিয়ের সব আয়োজন।

Advertisement

ঘটনার সূত্রপাত সোমবার রাতে। ভারতের রাজধানী নয়াদিল্লির মদনগীর এলাকার বাসিন্দা বাদল। পরিবারের পছন্দের মেয়েকে বিয়ে করতে ঢাক-ঢোল পিটিয়ে ঘোড়ার গাড়িতে চড়ে আত্মীয়-স্বজন নিয়ে রওয়ানা হয়েছিলেন তিনি। তার এই যাত্রা পথে যে রক্তাক্ত হতে হবে সেকথা হয়তো কস্মিনকালেও ভাবেননি।

আরও পড়ুন : হোটেলে নেয়ার পথে ১১০০ কেজি কুকুরের মাংস উদ্ধার!

বিয়ের সব আনন্দ আয়োজন মুহূর্তের মধ্যে ফিঁকে হয়ে যায়। সোমবার রাতে এমন ঘটনা ঘটেছে দিল্লির মদনগীর এলাকায়। ভারতীয় একটি গণমাধ্যমকে বাদল বলেন, ঘোড়ায় চেপে বিয়ে করতে যাচ্ছিলেন তিনি। ঘোড়ার গাড়ির সামনে ঢাক ঢোল বাজিয়ে পরিবারের সদস্য ও অতিথিরা তখন নাচে মগ্ন। পাত্রপক্ষ বিয়েবাড়ির কাছে আসতেই হঠাৎ বাদল শরীরে তীব্র যন্ত্রণা অনুভব করেন।

Advertisement

কিছুক্ষণ পরে খেয়াল করেন তার কাঁধ থেকে ঝড়ে পড়ছে রক্তের স্রোত। ঘোড়ার গাড়ি থেকে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, বরের ডান কাঁধে গুলি লেগেছে। যথারীতি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

আরও পড়ুন : কাবা শরীফে দুই ভারতীয়র লঙ্কাকাণ্ড!

তিন ঘণ্টার দীর্ঘ অপারেশনের পর কাঁধে ব্যান্ডেজ নিয়ে সোজা চলে যান বিয়ে বাড়িতে। সেখানে গিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন তিনি। কাঁধে যন্ত্রণা অনুভব করায় আবার হাসপাতালে ভর্তি করা হয় বাদলকে। চিকিৎসকরা বলেছেন, বাদলের কাঁধের হাড়ের মাঝে গুলিটি আটকে আছে। আরও একটি অপারেশন করতে হবে তার।

এ ঘটনার পর নয়াদিল্লি পুলিশের কাছে খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে বাদলের পরিবার। পুলিশকে বাদল জানান, দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে এসে খুব কাছ থেকে গুলি করে পালিয়ে যায়। ওই সময় উচ্চ শব্দে গান বাজছিল; যে কারণে কেউ গুলির আওয়াজ শুনতে পায়নি।

Advertisement

প্রাথমিক তদন্তে পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করেছে। দুর্বৃত্তদের গ্রেফতার পুলিশি অভিযান অব্যাহত আছে।

এসআইএস/এমএস