দেশজুড়ে

সাভারে তিনজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারে পৃথক স্থান থেকে ঝুলন্ত অবস্থায় তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল থেকে দুপুরের মধ্যে সাভারের রাজফুলবাড়িয়া, হেমায়েতপুর আর্জেন্টসপাড়া ও শাহীবাগ থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

Advertisement

নিহতদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। এরা হলেন- পোশাক শ্রমিক সজিব মিয়া ও সাথী আক্তার। নিহতরা সবাই আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানায়, ভোরে সাভার পৌরসভার শাহীবাগ এলাকায় জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় সাথী আক্তারের মরদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত সাথীর বাড়ি পাবনা সদর থানার সালেহপুর গ্রামে। এ ঘটনায় পুলিশ তার স্বামী ইমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Advertisement

অপরদিকে সাভারের হেমায়েতপুরের আর্জেন্টসপাড়া এলাকায় ঘরের আড়ার সঙ্গে সজিব মিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। সজিব সিরাজগঞ্জের কাজীপুর থানার হরিনাথপুর গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে।

এছাড়াও সকালে রাজফুলবাড়িয়ার কুঠিবাড়ি এলাকা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার পরিচয় জানা যায়নি।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, উদ্ধার করা তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনজনই আত্মহত্যা করেছেন বলে অামরা ধারণা করছি।

আল-মামুন/আরএআর/আরআইপি

Advertisement