আন্তর্জাতিক

মদ না পেয়ে বিমানকর্মীকে গালিগালাজ, পাইলটকে থুতু

মাঝ আকাশে ভয়ানক এক কাণ্ড করে বসলেন এক নারী যাত্রী। বিমানের ভেতরে বিমান কর্মীকে গালিগালাজ এবং পাইলটকে থুতু দিয়েছেন ওই নারী। ঘটনাটি ঘটেছে দিল্লি থেকে লন্ডনগামী এয়ার ইন্ডিয়া ড্রিমলাইনারের একটি ফ্লাইটে।

Advertisement

এক মাঝবয়সী আইরিশ নারী যাত্রী মদ না পেয়ে এক বিমান কর্মীকে গালিগালাজ শুরু করেন। পাশাপাশি তিনি হুট করেই ককপিটে ঢুকে পাইলটকে থুতুও ছিটিয়েছেন।

মাঝবয়সী ওই নারী মদ না পেয়ে চিৎকার করতে দেখে অবাক হয়ে পড়েন বিমান সেবিকারাও। শেষপর্যন্ত লন্ডনে বিমান অবতরণের পর ওই নারীকে গ্রেফতার করা হয়।

বিমান উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই খাওয়া-দাওয়ার পর বেশি মাত্রায় পানীয় সেবন করে গালিগালাজ শুরু করেন ওই নারী। তিনি আরও মদ চাইছিলেন, যা তাকে দিতে অস্বীকার করেন বিমানকর্মীরা। কারণ ওই নারী তখন স্বাভাবিক অবস্থায় ছিলেন না। মদ্যপ অবস্থায় যাতে কোনও বিপত্তি না ঘটে সেজন্যই তাকে আর অ্যালকোহল দিতে চাননি বিমান সেবিকারা। তারপরেই এমন কাণ্ড ঘটান ওই নারী।

Advertisement

Irish lady behaves in such an abusive, racist way with @airindiain crew for being refused extra drinks. Very decent AI crew behaviour. Arrested on landing. Wonder if she should have been controlled onboard with handcuffs. @JitiBhargava @Mohan_Rngnathan pic.twitter.com/kSTDmGOEm5

— Tarun Shukla (@shukla_tarun) November 13, 2018

টিটিএন/পিআর