আন্তর্জাতিক

হঠাৎ রাস্তা ধসে তলিয়ে গেলেন নারী (ভিডিও)

চীনের ল্যানঝু শহরের একটি রাস্তা ধসে মুহূর্তের মধ্যে এক নারীর তলিয়ে যাওয়ার গা হিম করা দৃশ্য সিসিটিভি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে। এতে দেখা যায়, এক নারী হেঁটে যাওয়ার সময় হঠাৎ রাস্তায় ধস শুরু হয়। এসময় হাঁটতে থাকা ওই নারীও মুহূর্তের মধ্যে ধসে যাওয়া রাস্তায় তলিয়ে যান।

Advertisement

দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমে রাস্তা ধসে নারীর তলিয়ে যাওয়ার এই ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, তলিয়ে যাওয়ার সময় ওই নারীর মাথা ধ্বংসস্তুপের ওপর আছড়ে পড়ে। চীনা সংবাদমাধ্যম সাংহাইস্ট বলছে, সৌভাগ্যক্রমে দুর্ঘটনায় বড় ধরনের গুরুতর কোনো আঘাত পাননি ওই নারী।

আরও পড়ুন : আমিরাতে ছয় মাস মেয়াদী ভিসাকে অবৈধ ঘোষণা

গত ১১ নভেম্বর ল্যানঝু শহরে এ ঘটনা ঘটেছে। তবে ওই নারীর পরিচয় প্রকাশ করেনি কর্তৃপক্ষ। সাংহাইস্ট বলছে, দুর্ঘটনার পরপরই পথচারী ও স্থানীয় পুলিশ সদস্যরা তাকে উদ্ধারে এগিয়ে আসেন। ওই নারীকে উদ্ধারের পর অ্যাম্বুলেন্সে করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়।

Advertisement

চীনা সংবাদমাধ্যম সিজিটিএন'র ইউটিউব চ্যানেলে দুর্ঘটনা ও ওই নারীকে উদ্ধারের ভিডিও শেয়ার করা হয়েছে। এছাড়াও বিভিন্ন ধরনের সামাজিক যোগাযোগমাধ্যমে রাস্তা ধসে চীনা নারীর তলিয়ে যাওয়ার দৃশ্য হাজার হাজার বার দেখা হয়েছে। এতে দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে উদ্ধারে এগিয়ে আসা পথচারী ও পুলিশের প্রশংসা করেছেন অনেকে।

আরও পড়ুন : আমিরাতে অগ্নিদগ্ধ হয়ে নিহত ২ 

ইউটিউবে একজন কমেন্টে লিখেছেন, আমি আশা করছি, তিনি সুস্থ হয়ে ফিরে আসবেন। আরেকজন লিখেছেন, পুলিশকে ধন্যবাদ। রাস্তায় হঠাৎ ধসের কারণ জানতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

সম্প্রতি একই ধরনের একটি দুর্ঘটনা ঘটে তুরস্কে। তুর্কি ওই দুর্ঘটনার ভিডিওতে দেখা যায়, রাস্তা ধসে যাওয়ার মুহূর্তে কোনো রকমে দৌড়ে বাঁচেন দুই নারী। তবে এতে তারা সামান্য আহত হন। সূত্র : এনডিটিভি।

Advertisement

এসঅাইএস/আরআইপি