বিনোদন

মনোনয়নপত্র কিনছেন কনক চাঁপা

মনোনয়ন পত্র কিনছেন কনক চাঁপা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ আসনের জন্য বিএনপির প্রার্থী হতে মনোনয়নপত্র কিনবেন তিনি। সোমবার (১২ নভেম্বর) বিকেল ৩টায় মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানিয়েছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

Advertisement

কনক চাঁপা জাগো নিউজকে বলেন, ‘আমি একজন গানের মানুষ। দীর্ঘদিন গান করে আসছি। গান ছাড়ছি না। তবে গানের পাশাপাশি গণমানুষের পাশে থাকতে চাই। তাদের জন্য কিছু কাজ করে যেতে চাই। জনগণ যদি চায় আর আমাকে নমিনেশন দেয়া হয় তো আমি নিরবাচন করবো।’

নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আর দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে না যাওয়ার অবস্থান থেকে সরে এসে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এ জন্য সোমবার সকাল থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে তারা।

সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটে ফেনী-১ আসন থেকে কারাবন্দি খালেদা জিয়ার পক্ষে প্রথম মনোনয়নপত্রটি সংগ্রহ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান খালেদা জিয়ার পক্ষে বগুড়া-৬ আসন থেকে মনোনয়নপত্র নেন। দ্বিতীয় নেতা হিসেবে ঠাকুরগাঁও-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Advertisement

পরে দলের অপর স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বগুড়া-৭ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে আরেকটি মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এমএবি/এলএ/পিআর