বিনোদন

অমিতাভ-আমিরকে অপমান করার ভিডিও ভাইরাল

আলোচনার রানি বললেও ভুল হবে না রাখি সাওয়ান্তকে। কাজ না থাকলেও আলোচনার অভাব কোনোদিনই হয়নি বলিউডের এই তারকার। একেকবার একেক ইস্যু তৈরি করেন তিনি। সেটা নিয়ে মেতে থাকে সবাই।

Advertisement

এবার ভিডিওতে এসে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে অপমান করে মন্তব্য করলেন। আর সে নিয়ে চলছে হৈ চৈ।

সোশ্যাল মিডিয়ায় ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে অনেকেই বিরক্তি প্রকাশ করছেন। এবার ছবিটি নিয়ে প্রতিক্রিয়া দেখালেন রাখি। এই ছবিটিকে আলোচনায় আসার খোরাক করলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি রাখি সাওয়ান্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে তিনি জানান, ‘থাগস অফ হিন্দুস্তান’-এ প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরাই মেকআপ ছাড়া অভিনয় করেছেন। খুব সুন্দর অভিনয় করেছেন তারা। মেকআপ ছাড়া আগে এমন অভিনয় দেখা যায়নি। প্রত্যেকে স্বামীর উচিত এই সিনেমাটি তাদের স্ত্রীকে দেখানো। না হলে ওই মহিলারা আত্মহত্যাও করতে পারেন।’

Advertisement

অমিতাভ বচ্চন ও আমির খানকে খোঁচা মেরে রাখির এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

দেখুন ভিডিও :

      View this post on Instagram    

#Indiaforums #Spotboye #Bollywoodlife #pinkvilla #timesnow #abpnews #zeenews #aajtak #Tellychakkar #bollywoodhelpline #biggboss #biggboss12 #bb12 #salmankhan #anupjalota #indianews #indiatv #colors #bollywood #rakhisawant #iansomerhalder

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Nov 8, 2018 at 9:47am PST

Advertisement

এলএ/পিআর