বিনোদন

নায়কদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র কিনেছেন ফারুক

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করতে চান ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ফারুক। সেজন্য মনোনয়নপত্র কিনেছেন তিনি।

Advertisement

আজ (রোববার) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এসে ফরম সংগ্রহ করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক জায়েদ খান, সাইমন সাদিক, জয় চৌধুরী, অভিনেত্রী দিলারাসহ চলচ্চিত্র অঙ্গনের অনেকেই। ছিলেন নায়ক ফারুকের নির্বাচনী এলাকার লোকজনও।

এর আগে নিজে নির্বাচন না করলেও দলের সঙ্গে ছিলেন সবসময়। বর্তমানে ‘মিয়াভাই’ খ্যাত কিংবদন্তি এই নায়কের এলাকার সাধারণ মানুষ, তাকে এমপি হিসেবে দেখতে চায় বলেই মনে করেন তিনি। এই কারণেই এমপি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন।

রোববার বিকেলে জাগো নিউজকে ফারুক বলেন, ‘আজ পার্টি অফিসে এসে মনোনয়নপত্র সংগ্রহ করলাম। আজই ফরম ফিলাপ করে জমা দেবো। আমার বিশ্বাস, গাজীপুর-৫ আসনের উন্নয়নের জন্য আমার হাতেই দায়িত্ব তুলে দেবেন আমার নেত্রী শেখ হাসিনা।’

Advertisement

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। শুক্রবার সকাল ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

এবারের সংসদ নির্বাচনে মোট ভোটার ১০ কোটি ৪১ লাখ ৯০ হাজার ৪৮০, যা গত ৩১ জানুয়ারি হালনাগাদ করা ভোটারের থেকে ৪৮ হাজার ৯৯ জন বেশি। ফেব্রুয়ারি থেকে ১০ অক্টোবর- এই সময়ের মধ্যে নতুন ভোটার হয়েছেন প্রায় ৫০ হাজার।

এলএ/পিআর

Advertisement