জোকস

আজকের জোকস : মোবাইল সিম খেয়ে ফেললে কী হয়?

মোবাইল সিম খেয়ে ফেললে কী হয়?নারী: হ্যালো! এটা কি অমুক ফোনের কাস্টমার কেয়ার? কাস্টমার কেয়ার: হ্যা! ম্যাডাম বলুন। আমরা কিভাবে আপনাকে সাহায্য করতে পারি। নারী: আমার ছেলে আমার মোবাইলের সিমটা খেয়ে ফেলেছে। কাস্টমার কেয়ার: আপনি ওকে ইমিডিয়েট ডাক্তারের কাছে নিয়ে যান। এখানে ফোন করে সময় নষ্ট করছেন কেন? নারী: না, আমি বলছিলাম আমার সিমটাতে ২০০ টাকার টকটাইম আছে। কাস্টমার কেয়ার: তাতে কি? নারী: যতক্ষণ না পর্যন্ত সিমটা বের করা হচ্ছে; ততক্ষণ আমার ছেলেটা যদি কথা বলে তাহলে আমার ব্যালেন্স কাটা যাবে না তো!

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : স্ত্রী অসুস্থ হলে যা করবেন

****

স্ত্রীর সঙ্গে কাটানো দশ বছরস্ত্রী: আমার সাথে দশ বছর সময় কাটানো তোমার কাছে কি?স্বামী: আরে সে এক সেকেন্ড মনে হয়। চোখের পলকে কেটে গেল প্রিয়।স্ত্রী: আমার জন্য দশ হাজার টাকা তোমার জন্য কি?স্বামী: আরে সে তো এক টাকার মত। কোন ব্যাপারই না।স্ত্রী: তা সোনা, আমাকে দশ হাজার টাকা দিতে পারবে এখন?স্বামী: দাঁড়াও, এক সেকেন্ড পরে দিচ্ছি।

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : স্বামীকে বেলুন নিয়ে তাড়া করল স্ত্রী

****

বাচ্চা দিতে গিয়ে মারা গেছেবল্টু: দোস্ত আমাকে ৫০০ টাকা ধার দে, খুব দরকার।নান্টু: আরে তোর কাছে টাকা গেলে তো বাচ্চা দেয়। তাই শুধু ৫০০ টাকা কেন, আমার যা আছে সব দিতে পারি।বল্টু: ধন্যবাদ দোস্ত, তোর মত লোকই হয় না।

মাস খানেক পর...নান্টু: কিরে দোস্ত, প্রায় এক মাস হলো, তুই যে আমার কাছ থেকে ৫০০ টাকা ধার নিলি, তা তো ফেরৎ দিলি না?বল্টু: দোস্ত কি আর বলবো দুঃখের কথা। ওই ৫০০ টাকা বাচ্চা দিতে গিয়ে মারা গেছে।

Advertisement

এসইউ/এমএস