বিনোদন

সন্ত্রাসী ধরতে গাজীপুরের গভীর জঙ্গলে নিরবের অভিযান

বেড়েছে সন্ত্রাসীদের উৎপাত। নানা রকম অপকর্মে মানুষের জীবনকে বিষিয়ে তুলেছে তারা। সেইসব শত্রু সন্ত্রাসীদের ধরতে চলছে স্পোশাল ফোর্সের অভিযান। গাজীপুরের ভাওয়ালে ঘন গভীর জঙ্গলে টান টান উত্তেজনার সেই অভিযানে অংশ নিয়েছেন চিত্রনায়ক নিরব।

Advertisement

না, বাস্তবের কোনো ঘটনা নয়। গত ১ নভেম্বর থেকে শুরু হয়েছে নিরব-জলি জুটির প্রথম ছবি ‘অফিসার রিটার্নস’র শুটিং। সেখানেই স্পেশাল ফোর্সের পোশাকে অংশ নিয়েছেন নিরব।

ছবিটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। তিনি জানান, ঢাকা ও গাজীপুরে প্রথম লটে ১০ দিন শুটিংয়ের নির্ধারিত ডিউরেশন ছিল। এ লটে গাজীপুরের ভাওয়াল বনের গভীরে বেশ কিছু অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়। তবে প্রথম লটে নায়িকার কোনো দৃশ্যায়ন ছিল না।

নায়ক নিরব বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ বাহিনী 'স্পেশাল ফোর্স'। এই বাহিনীর একজন ডেডিকেটেড অফিসার স্বাধীন মাহমুদ। যিনি অপরাধ দমনে আপসহীন। স্বাধীন মাহমুদের চরিত্রে আমি অভিনয় করেছি। এই চরিত্রে কাজের অভিজ্ঞতা দারুণ।’

Advertisement

তিনি আরও বলেন, ‘বেশ চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে হচ্ছে। বনের এতো গভীরে যেখানে মানুষজনের সচরাচর চলাচল নেই, এমন একটি সুনসান জায়গায় শুটিং হয়েছে। মাঝে মধ্যে নিজেরই ভয় লেগে যাচ্ছিল চারপাশের নিরবতায়। খুব ভালো কাজ হয়েছে এ লটে। চমৎকার গল্পে বেশ যত্ন নিয়ে নির্মাণ করছেন পরিচালক।’

গত মে মাসে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে বন্ধন বিশ্বাসের ‘অফিসার রিটার্নস’ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিল।

নিরব-জলি ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন আলেক জান্ডার বো, সাদেক বাচ্চু, শক্তি খান, নিশু, শিমুল খান প্রমুখ।

এলএ/এমএস

Advertisement