প্রবাস

দুস্থ প্রবাসীদের পাশে ‘চট্টগ্রাম কমিউনিটি’

দেশে ও প্রবাসে অসহায় দুস্থ প্রবাসীদের কল্যাণে কাজ করার অঙ্গিকার নিয়ে কুয়েতে বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটির ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার কুয়েতে সিটির রাজধানী হোটেলে স্থানীয় সময় রাত ৯টায় কমিটির নাম ঘোষণা ও বিশেষ সম্মাননা আয়োজন করা হয়।

Advertisement

সভাপতি শেখ মোহাম্মদ নুরুল আফসার, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শামসুল হক, সহ-সভাপতি কালাম হোসেন, ওমর ফারুক, মনির হায়দার, রহিম উদ্দিন ভূঁইয়া, মো. বেলাল উদ্দিন চৌধুরী জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো. নুরুল আলম চৌধুরী, যুগ্ম সম্পাদক নুর উদ্দিন, নাজিম উদ্দিন, দিদারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. ওহিদুল আলম, প্রচার সম্পাদক মো. আবু তাহের, ওসমান গনি দফতর সম্পাদক মো. ইউনুস, অর্থ সম্পাদক মোরশেদ আলম, বাবু সুমন বড়ুয়া, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ জাগির হোসেনে নাম উল্লেখ করে কমিটির ঘোষণা করা হয়।

এ সময় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। শেখ মো. নুরুল আবছারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিন চৌধুরীর সঞ্চালনায় ভবিষ্যতে সংগঠনের কর্মকাণ্ড ও করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন পৃষ্ঠপোষক আবুল কালাম, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান মাসুমসহ অন্যান্য নেতারা।

পরিশেষে সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অবদান ও অবকাশকালীন স্বদেশ গমন উপলক্ষে সিনিয়র সহ-সভাপতি শামসুল হক ও অর্থ সম্পাদক সুমন বড়ুয়াকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Advertisement

এমআরএম/পিআর