ক্যাম্পাস

রাবির ‘ই’ ইউনিটের ফল প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ‘ই’ ইউনিটভুক্ত সামাজিক বিজ্ঞান, আইন ও শিক্ষা ও গবেষণা ইনস্টিউটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এতে পাস করেছেন ৪০.৪১ শতাংশ শিক্ষার্থী।

Advertisement

সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে ফলাফল প্রকাশ করা হয় বলে নিশ্চিত করেছেন ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির প্রধান অধ্যাপক ড. ফকরুল ইসলাম।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২৩ অক্টোবর দুটি গ্রুপে এ বছর ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট ৩০ হাজার ৩৯৬ জন শিক্ষার্থী অংশ নেয়।

‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির প্রধান স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ই’ ইউনিটের অধীন (সামাজিক বিজ্ঞান, আইন এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের (গ্রুপ-১): মেধাক্রম ১ থেকে ১৭৪৫ পর্যন্ত আগামী ১৯ নভেম্বর সকাল সাড়ে ৯টায় এবং গ্রুপ-২: মেধাক্রম ১ থেকে ১৭৩৫ পর্যন্ত ২০ নভেম্বর সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সের নিচতলায় শিক্ষক লাউঞ্জে সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

Advertisement

এর আগে ৫ নভেম্বর দুপুর ১২টা থেকে ১৫ নভেম্বর সন্ধ্যা ৬টার মধ্যে শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয় ওয়েব সাইটের মাধ্যমে অনলাইনে সাবজেক্ট পছন্দক্রম ফরম পূরণ করতে হবে এবং সাক্ষাৎকারের দিন সেটি সঙ্গে নিয়ে আসতে হবে। ভর্তি শুরু হবে আগামী ২৫ নভেম্বর থেকে।

এএম/এমএস