বিনোদন

সালমান খানকে নিয়ে এ কী বললেন নাসিরুদ্দিন শাহ

বলিউড জগতের খ্যাতিমান অভিনেতাদের মধ্য নাসিরুদ্দিন শাহ অন্যতম। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে নিজেকে মেলে ধরেছেন তিনি। কখনো ভিলেন, কখনো নায়ক, কখনো এর কোনটি না হয়েও নিজের অভিনয় শৈলী দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। হঠাৎ করেই সালমান খানকে নিয়ে এ কী বললেন নাসিরুদ্দিন শাহ!

Advertisement

সম্প্রতি ভারতীয় দৈনিক টাইমস ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে বলিউডের ভবিষ্যত নিয়ে কথা বলেন নাসিরুদ্দিন শাহ। আর তখনই জানান, বলিউড শুধু সালমান খানের কারণেই টিকে থাকেনা বাকিরাও এখানে কাজ করেন। এমন মন্তব্য অবশ্য কথার প্রসঙ্গেই করেছেন এই অভিনেতা, ব্যাক্তিগত আক্রমন নয়।

কারণ নাসিরুদ্দিন শাহ বর্তমানে অভিনয় করছেন ‘রোগান জোশ’ নামের একটি ছবি। যার প্রেক্ষাপট নেয়া হয়েছে ২০০৮ সালের মুম্বাইয়ে সন্ত্রাসী হামলার ঘটনা থেকে।

আর সে কারনেই তিনি মনে করেন যেসব ছবি সময়কে তুলে ধরে সেসব ছবি ২০০ বছর পরও মানুষ জানার উদ্দেশ্যে আগ্রহ নিয়ে দেখবে। তারা সালমান খানের নাচ ও গান সমৃদ্ধ ছবি দেখতে যাবে না। শুধু তাই নয় তিনি মনে করেন বলিউডের এখন মাসালা ছবির তত্ব থেকে সরে আসা উচিত। আরো গঠন মূলক গল্পে ছবি নির্মাণ করা উচিত। কারণ সিনেমাকে সমাজের আয়না বলা হয়।

Advertisement

নাসিরুদ্দিন শাহ অভিনীত রোগান জোশ ছবিটি আগামী ২০ নভেম্বর মামি মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শনের জন্যে নির্বাচিত হয়েছে।

আরএএইচ/এমএবি/এমএস