দেশজুড়ে

মামুনুর রশীদকে মন্ত্রিসভায় ঠাঁই দেয়ার দাবি জাপা মহাসচিবের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে জাতীয় পার্টির (জাপা) একক প্রার্থী হিসেবে কাজী মামুনুর রশীদের নাম ঘোষণা করেছেন জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার দুপুরে নবীনগর উপজেলায় অনুষ্ঠিত জাপার জনসভায় মামুনুর রশীদকে প্রার্থী হিসেবে ভোটারদের কাছে পরিচয় করিয়ে দেন তিনি।

Advertisement

পেশায় ব্যবসায়ী মামুনুর রশীদ জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও নবীনগর উপজেলা জাপার আহ্বায়ক। এছাড়া জেলা জাপার সদস্য সচিব হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য এলাকায় জোর প্রচারণাও চালাচ্ছেন মামুনুর রশীদ।

জনসভয় সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, নবীনগরের আসনটি একসময় জাতীয় পার্টির ছিল। মামুনুর রশীদকে আগামী নির্বাচনে বিজয়ী হয়ে আসনটি পুনরুদ্ধারের জন্য বলেন তিনি।

একই জনসভায় মামুনুর রশীদকে যোগ্য প্রার্থী উল্লেখ করে জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, আমরা যদি মহাজোটে থেকেই নির্বাচন করি তাহলেও নবীনগরে আমাদের প্রার্থী মামুনুর রশীদ। জাতীয় পার্টি যদি আগামীতে সরকার গঠনের সুযোগ পায় তাহলে মামুনুর রশীদকে মন্ত্রিসভায় ঠাঁই দেয়ার জন্য এরশাদের কাছে দাবি জানান তিনি।

Advertisement

আজিজুল সঞ্চয়/এমএএস/জেআইএম